ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চন্দনাইশে ইসলামী ব্যাংকের ৩০০তম শাখা উদ্বোধন

নিয়াজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৭, ৯ সেপ্টেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চন্দনাইশে ইসলামী ব্যাংকের ৩০০তম শাখা উদ্বোধন

ফিতা কেটে ব্যাংকের শাখার উদ্বোধন করছেন মোহাম্মদ আবদুল মান্নান

অর্থনৈতিক প্রতিবেদক : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩০০তম শাখা চট্টগ্রামের চন্দনাইশে উদ্বোধন করা হয়েছে। বুধবার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল মান্নান প্রধান অতিথি হিসেবে শাখার উদ্বোধন করেন।

 

ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম দক্ষিণ জোনপ্রধান মুহাম্মদ আমীরুল ইসলামের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম উত্তর জোনপ্রধান মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকী।

 

অনুষ্ঠানে কাঞ্চনাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ আবদুশ শুক্কুর, জোয়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমেদ হোসেন, চন্দনাইশ পৌরসভার কাউন্সিলর জাহানারা বেগম, সিদ্দিকবাছুরা মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি কামাল হোসেন চৌধুরী, জোয়ারা রাস্তারমাথা ব্যবসায়ী সমিতির সভাপতি শফিউল বারী বাবুল, ব্যবসায়ী হাজী রমিজ আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

মোহাম্মদ আবদুল মান্নান বলেন, ইসলামী শরীয়াহ উদ্দেশ্য অনুযায়ী সার্বজনীন কল্যাণ বৃদ্ধি, অকল্যাণ দূরীকরণ এবং সম্পদ বণ্টনের ক্ষেত্রে সুবিচার নিশ্চিত করার মাধ্যমে একটি দরদী ও মানবিক অর্থব্যবস্থা প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করছে ইসলামী ব্যাংক। সম্পদ উৎপাদন, সুষম বণ্টন, বিনিয়োগ  সম্প্রসারণ, বিকেন্দ্রীকরণ ও প্রকৃত সম্পদভিত্তিক লেনদেন নীতির আলোকে ব্যবসা-বাণিজ্য, শিল্পায়ন, কৃষি, এসএমই, উদ্যোক্তা উন্নয়ন, কর্মসংস্থান সৃষ্টি ও অবকাঠামো নির্মাণসহ বাংলাদেশের সামগ্রিক অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা পালন করছে এ ব্যাংক।

 

তিনি আরো বলেন, পল্লী উন্নয়ন প্রকল্পের মাধ্যমে এ ব্যাংক ২০ হাজার গ্রামের ১০ লাখেরও বেশি প্রান্তিক জনমানুষের দারিদ্র্য বিমোচন ও জীবনমানের উন্নয়ন ঘটিয়েছে,  যাদের অধিকাংশই অবহেলিত নারী। প্রেস বিজ্ঞপ্তি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৯ সেপ্টেম্বর ২০১৫/নিয়াজ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়