ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

জাতীয় জুনিয়র কুস্তিতে খুলনা ও রাজশাহী চ্যাম্পিয়ন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩২, ১৬ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাতীয় জুনিয়র কুস্তিতে খুলনা ও রাজশাহী চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক : দুই দিনব্যাপী অনুষ্ঠিত ‘কে. এন হার্বার ২৪তম জাতীয় জুনিয়র (বালক ও বালিকা) কুস্তি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে খুলনা ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা।

বালক বিভাগে চ্যাম্পিয়ন খুলনা জেলা ক্রীড়া সংস্থা পেয়েছে মোট ৪টি স্বর্ণ পদক। এ বিভাগে রানার্স-আপ হওয়া যশোর পেয়েছে ১টি স্বর্ণ ও ২টি রৌপ্যসহ মোট ৩টি পদক। আর একমাত্র স্বর্ণ পদক পেয়ে তৃতীয় হয়েছে রংপুর জেলা ক্রীড়া সংস্থা।

বালিকা বিভাগে চ্যাম্পিয়ন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা পেয়েছে ৩টি স্বর্ণ ও ২টি ব্রোঞ্জসহ মোট ৫টি পদক। রানার্স-আপ নড়াইল জেলা পেয়েছে ২টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ মোট ৬টি পদক। এ বিভাগে তৃতীয় স্থান অধিকারী রাঙ্গামাটি জেলা পেয়েছে ২টি স্বর্ণ ও ১টি ব্রোঞ্জসহ মোট ৩টি পদক।



 


বিকেলে শহীদ (ক্যাপ্টেন) এম.এ মুনসর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পুরস্কার বিতরণ করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান কে. এন হার্বার কনসোর্টিয়ামের চেয়ারম্যান রেজাউল হক চৌধুরী মোস্তাক। এ সময় উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের ভাইস প্রেসিডেন্ট এ. কে. এম সামসুজ্জামান, ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান ও যুগ্ম সাধারণ সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদ ও আশ্বেকুর রহমান খান বাচ্চুসহ অন্যান্যরা।

 

এবারের প্রতিযোগিতায় বালক ও বালিকা বিভাগে মোট ১৬টি ওজন শ্রেনীতে দেশের ২১টি জেলা ক্রীড়া সংস্থা থেকে ৯১জন ছেলে ও ৬৩জন মেয়েসহ মোট ১৫৪জন খেলোয়াড় অংশগ্রহণ করে।

 

 


রাইজিংবিডি/ঢাকা/১৬ জানুয়ারি ২০১৭/আমিনুল 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়