ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নাঈম-অপর্ণার ‘ভুল’

মোখলেছুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৮, ৫ জুলাই ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নাঈম-অপর্ণার ‘ভুল’

অপর্ণা ও নাঈম

মোখলেছুর রহমান : দীর্ঘ সাত বছর প্রেম করে দুই বছর হলো বিয়ে করেছে সজল-সাদিয়া। হঠাৎ একদিন ইন্ডিয়ান সিরিয়াল ও সংবাদ দেখাকে কেন্দ্র করে ঝগড়া বাঁধে দুজনের। ঝগড়ার এক পর্যায়ে সজল সাদিয়াকে একটা থাপ্পর মারে। সাদিয়া রাগ করে সারা রাত বারান্দায় কাটায়। সজল তাকে অনেক বোঝানোর চেষ্টা করে। কিন্তু সাদিয়া বুঝে না।

সকাল হলেই কাপড়-চোপড় নিয়ে বাবার বাসায় চলে যায় সে। দুপুরে খাবার খেতে হোটেলে গেলে হোটেল বয়কে থাপ্পর মারে সজল। হোটেল বয় প্রতিবাদ করতে এলে মালিক তাকে শাসায়। বলে, তোমাকে বেতন দিয়ে রাখছি কাস্টমারের সঙ্গে ঝগড়া করার জন্য? সজল ভাবে সামান্য কটা বেতনের জন্য ছেলেটি থাপ্পর খেয়েও হজম করে গেল আর সাদিয়া ?

ওদিকে সাদিয়ার বাবার বাড়িতে সবাই সজলের সঙ্গে সাদিয়ার ঝগড়ার ব্যাপারটা বুঝতে পারে। ছোট ভাই শাকিলের সঙ্গে সাদিয়ার লেগেই থাকে। এক পর্যায়ে সাদিয়া শাকিলকে একটা থাপ্পর দেয়। শাকিল এতে দারুণ রিএ্যাক্ট করে। সাদিয়া বলে, তুই আমার ছোট ভাই, তোকে আমি শাসন করতেই পারি। সামান্য একটা থাপ্পরের কারণে তুই আমার সঙ্গে এমন বাজে আচরণ করছিস ?

শাকিল বলে, সামান্য একটা থাপ্পরের কারণে তুমি সাত বছরের প্রেম আর দুই বছরের বিয়ের সম্পর্ককে মাটি চাপা দিয়ে আসতে পারো আর আমি তোমাকে দুটো কথাও শুনাতে পারব না ? ওদিকে অফিসে সজলের সুন্দরী এক কলিগ, এই সুযোগটা নিতে চায়। তারপর গল্প মোড় নেয় ভিন্ন দিকে। এমন গল্প নিয়ে সম্প্রতি নির্মিত হয়েছে ভুল শিরোনামের নাটক।

আরিফ খান স্বাধীনের রচনায় নাটকটি চিত্রনাট্য ও পরিচালনা করেছেন- জুয়েল হাসান। এতে অভিনয় করেছেন- এফ এস নাঈম, অপর্ণা ঘোষ, মেহেরিন খান সুষমি, ইমরান শাহিন প্রমুখ। ঈদুল ফিতরে কোনো একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে বলে জানিয়েছেন নির্মাতা।


 


রাইজিংবিডি/ঢাকা/৫ জুলাই ২০১৫/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়