ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বরগুনায় ‘বন্দুকযুদ্ধে’ মুন্না বাহিনীর প্রধানসহ নিহত ৩

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:২৯, ২৪ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বরগুনায় ‘বন্দুকযুদ্ধে’ মুন্না বাহিনীর প্রধানসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক : বরগুনার পাথরঘাটা উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সুন্দরবনের জলদস্যু মুন্না বাহিনীর প্রধানসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।

বুধবার ভোরে র‌্যাব-৮ এর সঙ্গে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। বরিশাল র‌্যাব-৮ এর অধিনায়ক উইং কমান্ডার হাসান ইমন আল রাজীব বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, উপজেলার পদ্মা গ্রামের মাঝেরচর এলাকায় জলদস্যু মুন্না বাহিনীর সঙ্গে র‌্যাবের গোলাগুলি হয়। এতে মুন্না বাহিনীর প্রধানসহ তিনজন নিহত হয়েছেন।নিহতদের মধ্যে ‘মুন্না বাহিনীর’ প্রধান স্বপন প্যাদাও রয়েছে।

অধিনায়ক হাসান জানান, ভোরে বনদস্যু মুন্না বাহিনীর প্রধান স্বপন প্যাদা ও তার দলবল সুন্দরবন সংলগ্ন মাঝেরচরে অবস্থান করছিল। পরে র‌্যাবের একটি দল সেখানে অভিযানে গেলে স্বপন বাহিনীর সদস্যরা র‌্যাবের দিকে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে দস্যুরা পালিয়ে গেলে সেখানে তিনজনের লাশ এবং বেশ কিছু অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া অস্ত্রের মধ্যে দুটি একনলা বন্দুক, একটি কাটা রাইফেল, চারটি পাইপগান ও বিভিন্ন ধরনের বন্দুকের ৩৮ রাউন্ড গুলি ও পাঁচটি দেশীয় ধারালো অস্ত্র রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৪ জানুয়ারি ২০১৮/আরিফ সাওন/সাইফ/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়