ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রাজশাহীতে নারীসহ শিবিরের ৭ নেতাকর্মী আটক

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৩, ১০ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজশাহীতে নারীসহ শিবিরের ৭ নেতাকর্মী আটক

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : এক নারীসহ ইসলামী ছাত্রশিবিরের ৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাতে রাজশাহী মহানগরীর ধরমপুর  এলাকার একটি ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়।

শিবির নেতাকর্মীদের বাসা ভাড়া দেওয়ার অপরাধে হানুফা বেগম (৪৫) নামে ওই নারীকে আটক করা হয়েছে। তার স্বামীর নাম মৃত খবির উদ্দিন।

আটক শিবিরের নেতাকর্মীরা হলেন কুমিল্লার বরুড়া উপজেলার চোতরাপুকুরিয়া গ্রামের জলিল মোল্লার ছেলে আরিফুজ্জামান (২৩), ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার পাড়মাথুরিয়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে জামিরুল ইসলাম (২১), কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার মদনপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে কামরুল হাসান (২২), কুমিল্লা সদর থানার বাগাড় চোয়াড়া গ্রামের খলিলুর রহমানের ছেলে জিয়াউর রহমান (২৩), জয়পুরহাট সদর থানার কয়তাহার গ্রামের ফরিদুল ইসলামের ছেলে রবিউল ইসলাম (২৩), টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার পলাশিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে আবদুস সবুর (২৩) ও বগুড়ার ধুনট উপজেলার রানভিলা গ্রামের শাহজাহান আলীর ছেলে জাহিদুল ইসলাম (২২)।

এ সময় ওই বাসা থেকে শতাধিক জিহাদি বই, বিপুল পরিমাণ লিফলেট, চাঁদা আদায়ের রশিদ, মিটিংয়ের রেজুলেশন বই ও শিবিরের ‘সাংবিধানিক’ নথিপত্র উদ্ধার করা হয়েছে।

শুক্রবার দুপুরে রাজশাহীর মতিহার জোনের সহকারী কমিশনার (এসি) সুশান্ত চন্দ্র রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আটককৃতরা শিবিরের বিভিন্ন স্তরের নেতাকর্মী। দেশের বিভিন্ন স্থানে গিয়ে নেতাকর্মীদের সংগঠিত করাই তাদের কাজ। কিছু দিন আগে তারা এই বাসাটি ভাড়া নিয়েছিল। এখানে শিবিরের নিয়মিত বৈঠক হতো। শিবির নেতাকর্মীদের বাসা ভাড়া দেওয়ার অপরাধে হানুফা বেগমকে আটক করা হয়েছে। তাদের সঙ্গে ওই নারীর অন্য কোনো যোগসূত্র আছে কী না তা খতিয়ে দেখা হচ্ছে।

 

 

 

রাইজিংবিডি/রাজশাহী/১০ মার্চ ২০১৭/তানজিমুল হক/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়