ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

রাজশাহীতে দুই বাসের সংঘর্ষে নিহত ২

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫১, ২০ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজশাহীতে দুই বাসের সংঘর্ষে নিহত ২

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীর গোদাগাড়ীতে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আরো অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলার কামারপাড়া বাজারে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম ফারুক হোসেন (৩০)। তিনি একটি বাসের চালক ছিলেন। গোদাগাড়ী উপজেলার কুঠিপাড়া গ্রামে তার বাড়ি। গোদাগাড়ী থানার পরিদর্শক আলতাফ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকালে একতা ট্রান্সপোর্টের একটি বাস ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিল। গোদাগাড়ী পৌরসভার কামারপাড়া বাজারে অনিক পরিবহন নামে রাজশাহীগামী আরেকটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ফলে ঘটনাস্থলেই অনিক পরিবহনের চালক ফারুক হোসেন মারা যান। নিহত অপর ব্যক্তিও এই বাসের যাত্রী। তাৎক্ষণিকভাবে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

পরিদর্শক আলতাফ হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহায়তায় দুর্ঘটনাকবলিত বাস দুটি থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। নিহতদের লাশও উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

তিনি জানান, দুর্ঘটনার পর সড়কে প্রায় ৩০ মিনিট যান চলাচল বন্ধ ছিল। পরে যান চলাচল স্বাভাবিক হয়। ময়নাতদন্ত শেষে লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ নিয়ে আইনগত ব্যবস্থাও নেওয়া হবে।



রাইজিংবিডি/রাজশাহী/২০ ফেব্রুয়ারি ২০১৮/তানজিমুল হক/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়