ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রিমান্ডে জিজ্ঞাসাবাদ: মেয়র মান্নানকে কারাগার থেকে থানায়

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৩, ৬ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রিমান্ডে জিজ্ঞাসাবাদ: মেয়র মান্নানকে কারাগার থেকে থানায়

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : চাঁদাবাজি ও মারধরের মামলায় গাজীপুর সিটি করপোরেশনের সাময়িক বরখাস্ত মেয়র এম এ মান্নানকে পুলিশ হেফাজতে (রিমান্ডে) জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে।

 

মঙ্গলবার সন্ধ্যায় তাকে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে জয়দেবপুর থানায় নেওয়া হয়।

 

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. রুহুল আমিন জানান, ১০ লাখ টাকা চাঁদা দাবি ও মারধরের অভিযোগে টঙ্গী শিলমুন এলাকার মো. রমিজ উদ্দিন গত ২৪ নভেম্বর জয়দেবপুর থানায় এম এ মান্নানসহ ৭ জনের নামে বিরুদ্ধে মামলা করেন।

 

ওই মামলায় গত রোববার তাকে ৫ দিনের রিমান্ড চেয়ে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবেদন করলে শুনানি শেষে বিচারক মোহাম্মদ আবদুল হাই একদিনের রিমান্ড মঞ্জুর করেন। তাকে জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে থানায় আনা হয়েছে।

 

গাজীপুরে মেয়র মান্নানের আইনজীবী ড. মো. শহীদুজ্জামান জানান, যাত্রীবাহী বাসে পেট্রলবোমা হামলার মামলায় গত বছরের ১১ ফেব্রুয়ারি সন্ধ্যায় মেয়র এম এ মান্নানকে ঢাকার বারিধারার বাসভবন থেকে গ্রেপ্তার করা হয়। ২২ মামলায় জামিনের পর হাইকোর্ট থেকে জামিন লাভের পর তিনি চলতি বছরের ২ মার্চ কারা মুক্ত হন। এপ্রিল মাসে তিনি মেয়র পদ ফিরে পান।

 

এ অবস্থায় চলতি বছর ১৫ এপ্রিল এম এ মান্নানকে ফের নাশকতার মামলায় গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পরে তাকে ফের বরখাস্ত করা হয়। গত ১৫ এপ্রিল থেকে তিনি গাজীপুরের কাশিমপুর কারাগারে আছেন। এ নিয়ে তার বিরুদ্ধে ২৮টি মামলা রয়েছে।

 

 

রাইজিংবিডি/গাজীপুর/৬ ডিসেম্বর ২০১৬/হাসমত আলী/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ