ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সেনা মোতায়েন ছাড়া সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কা হাফিজের

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৭, ১৪ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সেনা মোতায়েন ছাড়া সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কা হাফিজের

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : সেনা মোতায়েন ছাড়া নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠান নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন।

 

তিনি বলেন, বাংলাদেশের বতর্মান বাস্তবতায় সেনাবাহিনী মোতায়েন ছাড়া নির্বাচন সুষ্ঠু হওয়া সম্ভব নয়। বর্তমানে আওয়ামী লীগ যেভাবে সন্ত্রাসী রূপে আবির্ভূত হয়েছে, তাতে সেনাবাহিনী ছাড়া নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠু হবে কি না সকলের সন্দেহ রয়েছে।

 

বুধবার সকাল ১০টায় নারায়ণগঞ্জ শহরের পুরাতন কোর্ট এলাকায় বিএনপির মেয়র প্রার্থীর মিডিয়া সেলের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন। প্রার্থী সাখাওয়াত হোসেন সেনা মোতায়েনের দাবি জানান।

 

হাফিজ উদ্দিন বলেন, এই সরকারের আমলে ঢাকায় ও চট্টগ্রামে সিটি কর্পোরেশন নির্বাচনে সাধারণ নাগরিক ও ভোটার দূরের কথা, প্রার্থীদের এজেন্টরা পর্যন্ত ভোটকেন্দ্রে প্রবেশ করতে পারেনি। ভোট ডাকাতির প্রধান দায়িত্ব পালন করেছে সরকারের আজ্ঞাবহ পুলিশ বাহিনী।

 

তিনি বলেন, এ সরকারের আমলে প্রতিটি নির্বাচনে ব্যাপক কারচুপি হয়েছে। নারায়ণগঞ্জে ভোটাররা ভোটকেন্দ্রে যেতে পারবেন কি না, তা নিয়ে শঙ্কা   আছে। ভোটাররা যদি কোনোক্রমে ভোটকেন্দ্রে পৌঁছাতে পারে, তাহলে ধানের শীষের জয় নিশ্চিত।

 

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার প্রমুখ।

 

 

রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১৪ ডিসেম্বর ২০১৬/হাসান উল রাকিব/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়