ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

জাপা ঢাকা মহানগর উত্ত‌রের ক‌মি‌টি ভেঙে আহ্বায়ক ক‌মি‌টি

জ্যেষ্ঠ প্রতি‌বেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৯, ৭ জানুয়ারি ২০২২  
জাপা ঢাকা মহানগর উত্ত‌রের ক‌মি‌টি ভেঙে আহ্বায়ক ক‌মি‌টি

মো. শফিকুল ইসলাম সেন্টু (বাঁয়ে) ও মো. জাহাঙ্গীর আলম পাঠান (ডানে)

জাতীয় পা‌র্টি মহানগর উত্ত‌রের ক‌মি‌টি ভে‌ঙে আহ্বায়ক ক‌মি‌টি গঠন ক‌রে‌ছেন দল‌টির চেয়ারম‌্যান গোলাম মোহাম্মদ কা‌দের। নতুন ক‌মি‌টি‌তে মো. শফিকুল ইসলাম সেন্টুকে আহ্বায়ক ও মো. জাহাঙ্গীর আলম পাঠানকে সদস্য সচিব করা হ‌য়ে‌ছে।

দ‌লের গঠনতন্ত্রে প্রদত্ত ক্ষমতাবলে বৃহস্প‌তিবার (৬ জানুয়ারি) রা‌তে পা‌র্টির চেয়ারম‌্যান জিএম কা‌দের ও দ‌লের মহাস‌চিব অ‌্যাডভোকেট মো. মুজিবুল হক চুন্নু এ ক‌মি‌টি অনু‌মোদন দেন। 

জানা গে‌ছে, জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর এর কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় উক্ত কমিটি বিলুপ্ত করার সুপা‌রিশ ক‌রেন ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি। একইস‌ঙ্গে মহানগর উত্ত‌রের সাধারণ সম্পাদক ও প্রেসিডিয়াম সদস্য মো. শফিকুল ইসলাম সেন্টুকে আহ্বায়ক ও কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম পাঠানকে সদস্য সচিব করে ১৬৪ জন বি‌শিষ্ট আহ্বায়ক কমিটি গঠ‌নের প্রস্তাবনা দেন। ঢাকা বিভা‌গের সাংগঠ‌নিক ক‌মি‌টির দা‌য়িত্বপ্রাপ্ত প্রধান বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকার সুপা‌রিশ পে‌য়ে দ‌লের চেয়ারম‌্যান ও মহাস‌চিব নতুন ক‌মি‌টি অনু‌মোদন দেন। 

আগামী ৬০ দিনের মধ্যে মহানগর উত্তর এর আওতাধীন সকল থানা কমিটির সম্মেলন সম্পন্ন করে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর-এর সম্মেলনের মাধ‌্যমে নতুন ক‌মি‌টি গঠ‌নের শর্ত দেওয়া হয়।

নঈমুদ্দীন/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়