ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মনোনয়ন পেয়ে মোটরসাইকেল শোডাউন, পরে জানতে পারলেন প্রার্থী পরিবর্তন

জয়পুরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:১৯, ২৭ জুন ২০২২   আপডেট: ২৩:২৪, ২৭ জুন ২০২২
মনোনয়ন পেয়ে মোটরসাইকেল শোডাউন, পরে জানতে পারলেন প্রার্থী পরিবর্তন

জয়পুরহাটের ক্ষেতলাল পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পান বর্তমান মেয়র সিরাজুল ইসলাম বুলু। দলীয় মনোনয়ন পেয়ে ব্যাপক উৎসাহ- উদ্দীপনা নিয়ে বুলুর কর্মী-সমর্থকরা মোটরসাইকেল শোডাউন দিয়ে জয়পুরহাট-বগুড়া মহাসড়ক অতিক্রম করছিলেন।

এসময় জানতে পারেন প্রার্থীর নাম পরিবর্তন করা হয়েছে। বুলুর পরিবর্তে নতুন করে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সরদার।

এ খবর শুনে বুলুর কর্মী-সমর্থকদের আনন্দে ভাটা পড়ে। অনেকে যে যার মতো চলে যান। আবার কাউকে মোটরসাইকেল বন্ধ করে মাথা নিচু করে রাস্তার দুপাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। সোমবার (২৭ জুন) জয়পুরহাট-বগুড়া মহাসড়কে এ দৃশ্য দেখা যায়।

মনোনয়ন বদলির খবরে বুলুর সমর্থকদের মধ্যে হতাশা দেখা দিলেও মুহূর্তের মধ্যে আনন্দ ছড়িয়ে পড়ে সিরাজুল ইসলাম সরদারের সমর্থকদের মধ্যে। তারা আনন্দ মিছিল করে এলাকায় মিষ্টি বিতরণ করেন। সিরাজুল ইসলাম বুলু ও সিরাজুল ইসলাম সরদার রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুজ্জামান নাদিম তালুকদার বলেন, ‘প্রথম দিকে সিরাজুল ইসলাম বুলু মেয়র পদে দলীয় মনোনয়ন লাভ করেন। পরে বোর্ড সিদ্ধান্ত পরিবর্তন করে সিরাজুল ইসলাম সরদারকে দলীয় মনোনয়ন দেয়।’

শামীম/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়