Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১২ সফর ১৪৪৩

সাড়ে ১৭ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ি গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০৪, ১৭ জুলাই ২০২১  
সাড়ে ১৭ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ি গ্রেফতার

গাজীপুরের কালীগঞ্জে পৃথক দুটি মাদক বিরোধী অভিযানে সাড়ে ১৭ কেজি গাঁজাসহ সম্রাজ মিয়া (২৩) ও আব্দুল মালেক নামে দুই ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১।

শুক্রবার (১৬ জুলাই) বিকেলে কালীগঞ্জ-ঘোড়াশাল-নরসিংদী বাইপাস সড়কের কালীগঞ্জ পৌরসভার বাঘারপাড়া ও দেওপাড়া এলাকায় অভিযানে ওই পরিমান গাঁজা উদ্ধার করে র‍্যাব-১ উত্তরা।

শুক্রবার (১৬ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক।

গ্রেপ্তারকৃত সম্রাজ বি-বাড়ীয়া জেলার কশবা উপজেলার গোপিনাথপুর গ্রামের মৃত আয়ূব মিয়ার ছেলে ও মালেক গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার চাঁপাইড় গ্রামের মৃতশাহজাহান ব্যাপারীর ছেলে।

ওসি জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে র‍্যাব-১ উত্তরা শাখার ওয়ারেন্ড অফিসার মো. শাজাজালাল মিয়া ৩৬(১) এর (১৯) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ ধারায় কালীগঞ্জ থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে কালীগঞ্জ পৌর এলাকার বাইপাস সড়ক সংলগ্ন বাঘারপাড়া গ্রামের তন্ময়ের হোটের পাশের পাকা রাস্তা থেকে সম্রাজকে আটক করে র‍্যাব। পরে তার সাথে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাসী করে পলিথিনের ব্যাগে স্কচটেপ মোরানো ৩টি প্যাকেটে সাড়ে ৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এসময় আরো একটি মাদক বিরোধী অভিযান চালানো হয় একই এলাকার দেওপাড়া গ্রামে। বাইপাস সড়ক সংলগ্ন ওই গ্রামের প্রাণ ওয়ার্কশপের পাশে মোশারফ হোসেনের চায়ের দোকানের সামনে থেকে মালেককে আটক করে র্যাব। পরে তার সাথে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাসী করে পলিথিনের ব্যাগে স্কচটেপ মোরানো ৫টি প্যাকেটে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

রফিক সরকার/নাসিম

সর্বশেষ

পাঠকপ্রিয়