ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সেই টিকটকারের রিমান্ড চাইবে সিআইডি 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৪, ২৬ জুন ২০২২   আপডেট: ২৩:৫৯, ২৬ জুন ২০২২
সেই টিকটকারের রিমান্ড চাইবে সিআইডি 

পদ্মা সেতুর রেলিংয়ের নাট খুলে টিকটক ভিডিও করে ভাইরাল করার অভিযোগে গ্রেপ্তার হওয়া বায়েজিদ তালহাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করবে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। সোমবার (২৭ জুন) তাকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় আদালতে তুলে রিমান্ড চাওয়া হবে বলে কর্মকর্তারা জানিয়েছেন।

রোববার (২৬ জুন) রাতে সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার জিসানুল হক রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করে বলেন, এরপরই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। তার কাছ থেকে জানার চেষ্টা করা হবে কী কারণ এবং কেন সে পদ্মা সেতুর নাট-বল্টু খুললো। তা আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুকে) ছড়িয়ে দেয়। 

এর আগে, সংস্থাটির সাইবার ইন্টেলিজেন্স অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের বিশেষ পুলিশ সুপার রেজাউল মাসুদ বায়েজিদকে গ্রেপ্তারের বিষয় নিশ্চিত করে গণমাধ্যমকে বলেছেন, শান্তিনগরের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার মালিবাগ সিআইডি প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন কর্মকর্তারা।

উল্লেখ্য, পদ্মা সেতুতে বায়েজিদের ৩৪ সেকেন্ডের টিকটক ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায়, সে সেতুর রেলিংয়ের পাশে দাঁড়িয়ে দুটি বল্টু-নাট খুলছে। দৃশ্য ধারণকারী বলছিল- আমি একটা টিকটক ভিডিও করতেছি। এই হলো পদ্মা সেতু, আমাদের পদ্মা সেতু। দেখো আমাদের হাজার হাজার কোটি টাকার পদ্মা। নাট খুলে এখন আমার হাতে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি ভাইরাল হওয়ার পর ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়। প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা নড়েচড়ে বসেন। এরপরই বায়েজিদের বিষয়ে নজরদারি শুরু হয়।

ঢাকা/মাকসুদ/এনএইচ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়