ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

গ্রামীণ জন উন্নয়ন সংস্থায় চাকরি, পদ সংখ্যা ৩০০

ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৬, ১৪ ফেব্রুয়ারি ২০২৩  
গ্রামীণ জন উন্নয়ন সংস্থায় চাকরি, পদ সংখ্যা ৩০০

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর অর্থায়নে পরিচালিত গ্রামীণ জন উন্নয়ন সংস্থা (জিজেইউএস)। প্রতিষ্ঠানটি তাদের ক্ষুদ্র ঋণ কার্যক্রমে একাধিক পদে জনবল নিয়োগ দেবে। 

আগ্রহী প্রার্থীদের ভোলা, বরিশাল, পটুয়াখালী ও নোয়াখালী জেলার প্রত্যন্ত গ্রাম অঞ্চলে দরিদ্র জনগোষ্ঠীর সঙ্গে কাজ করার মানসিকতা থাকতে হবে।

পদের নাম: জুনিয়র ফিল্ড অফিসার

পদ সংখ্যা: ১০০।

যোগ্যতা: স্নাতক পাস। সব পরীক্ষায় কমপক্ষে জিপিএ ২.৫ থাকতে হবে। বাই সাইকেল/মোটরসাইকেল চালনায় পারদর্শী হতে হবে।

বেতন: ২১, ৮০০ টাকা। বেতন ছাড়াও প্রভিডেন্ট ফান্ড, বার্ষিক ইনক্রিমেন্ট, উৎসব ভাতা,কর্মী কল্যান তহবিল ও গ্রাচুইটি সুবিধা আছে।

বয়সসীমা: প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩০ বছর।

পদের নাম: প্রবেশনারী অফিসার

পদ সংখ্যা: ২০০। যোগ্যতা: এইচএসসি পাস। সব পরীক্ষায় কমপক্ষে জিপিএ ৩.০০ থাকতে হবে। বাই সাইকেল/মোটরসাইকেল চালনায় পারদর্শী হতে হবে। এইচএসসি পাসের চেয়ে বেশি শিক্ষিত কেউ আবেদন করলে আবেদন বাতিল বলে গণ্য হবে। 

বেতন: দুই বছরের চুক্তিভিত্তিক নিয়োগের প্রথম ৬ মাস ১০,০০০ টাকা। পরবর্তী দেড় বছর ১৫,০০০ টাকা। কাজের পারফরম্যান্স সন্তোষজনক হলে সংস্থার ‘জুনিয়র ফিল্ড অফিসার’ পদে স্থায়ী বেতন কাঠামোভুক্ত করে ২১,৮০০ টাকা প্রদান করা হবে। বেতন ছাড়াও প্রভিডেন্ট ফান্ড, বার্ষিক ইনক্রিমেন্ট, উৎসব ভাতা, কর্মী কল্যান তহবিল ও গ্রাচুইটি সুবিধা আছে।

বয়সসীমা: প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩৫ বছর।

আবেদনের নিয়ম

আগামী ৯ মার্চ ২০২৩ তারিখ বিকেল ৫টার আগে বায়োডাটা সহ আবেদনপত্র ‘নির্বাহী পরিচালক, গ্রামীণ জন উন্নয়ন সংস্থা (জিজেইউএস) আলতাজের রহমান সড়ক, চরনোয়াবাদ, ভোলা’ বরাবর পৌছাতে হবে।

দরখাস্তের সঙ্গে বায়োডাটা (মোবাইল নম্বরসহ) সদ্য তোলা ২ কপি ছবি, নাগরিকত্ব সনদ ও শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্রের ফটোকপি ও ২০০ টাকার অফেরৎযোগ্য যেকোনো তফসিলভুক্ত ব্যাংক থেকে ব্যাংক ড্রাফট/পে অর্ডার সংযুক্ত করতে হবে।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়