ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বাংলাদেশ ফুটবল এসোসিয়েশন কুয়েতের নতুন কমিটি

আ হ জুবেদ, কুয়েত থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৯, ২০ মার্চ ২০২৪   আপডেট: ১২:১৬, ২০ মার্চ ২০২৪
বাংলাদেশ ফুটবল এসোসিয়েশন কুয়েতের নতুন কমিটি

বাংলাদেশ ফুটবল এসোসিয়েশন কুয়েত পুনর্গঠন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল কুয়েত সিটির রাজবাড়ী রেস্তোরাঁয় বাংলাদেশ ফুটবল এসোসিয়েশন কুয়েত কর্তৃক আয়োজিত সভায় সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মোরশেদ আলম ভুইয়া।

সাধারণ সম্পাদক কুরবান আলীর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আলহাজ্ব শওকত আলী।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপদেষ্টা তৌহিদুল আলম চৌধুরী, বিমল কান্তি রায় প্রমুখ। 
বাংলাদেশ ফুটবল এসোসিয়েশন কুয়েত প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি অনেক টুর্নামেন্ট এর আয়োজন করেছে। বেশিরভাগ টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতায় ছিল কুয়েতস্থ বাংলাদেশ।

এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কুরবান আলী সংগঠনের অতীত কর্মকাণ্ড তুলে ধরতে গিয়ে এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ ফুটবল এসোসিয়েশন কুয়েত এর অধীনে ২৫টি ফুটবল দল রয়েছে। সব দলের খেলোয়াড়দের আন্তরিক সহযোগিতায় বাংলাদেশ ফুটবল এসোসিয়েশন কুয়েত সাংগঠনিকভাবে খুবই শক্তিশালী একটি ক্রীড়া সংগঠন। 

অন্যদিকে, প্রধান উপদেষ্টা আলহাজ শওকত আলী বাংলাদেশ ফুটবল এসোসিয়েশন কুয়েতের পূর্বের কমিটিকে বিলুপ্ত ঘোষণা করেন। মোরশেদ আলম ভূঁইয়াকে সভাপতি ও দ্বিতীয় বারের মতো কোরবান আলীকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটিতে সিনিয়র সহ সভাপতি তারেক হাসান, সহ-সভাপতি সোহেল রানা, সহ-সভাপতি মোঃ মুসা মক্তম হোসেন, সহ-সভাপতি মমিন আল করিম,:সহ-সভাপতি নাজমুল হোসেন, সিনিয়র যুগ্ম সম্পাদক শফিউল্লাহ প্রদান, সাংগঠনিক সম্পাদক ওয়াসিম সানি, দপ্তর সম্পাদক সালাউদ্দিন সিকদারসহ অন্যান্যরা।

/হাসান/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়