ঢাকা     শনিবার   ২০ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৫ ১৪৩১

আবুধাবি প্রজন্ম বঙ্গবন্ধু সংগঠনের চিকিৎসা সামগ্রী বিতরণ

মুহাম্মদ শাহ জাহান ইউএই থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৪, ২৪ জুন ২০২৪  
আবুধাবি প্রজন্ম বঙ্গবন্ধু সংগঠনের চিকিৎসা সামগ্রী বিতরণ

চট্টগ্রামে ৫০ জন বেওয়ারিশ রোগীর জন্য চিকিৎসা সরঞ্জাম, বস্ত্র ও খাবার বিতরণ করেছে সংযুক্ত আরব আমিরাতের সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন প্রজন্ম বঙ্গবন্ধু। 

সোমবার (২৪ জুন) চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পশ্চিম বাথুয়ায় বেওয়ারিশ চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্রে এসব সরঞ্জাম ও সামগ্রী তুলে দেওয়া হয়। প্রতিষ্ঠানের পরিচালক মানবিক পুলিশ খ্যাত মো. শওকত হোসেনের হাতে এসব সামগ্রী তুলে দেন প্রজন্ম বঙ্গবন্ধু সংযুক্ত আরব আমিরাত ও চট্টগ্রাম জেলা সমন্বয় কমিটির নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন- কোতয়ালী থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও টেরিবাজারের বিশিষ্ট ব্যবসায়ী টিঙ্কু বড়ুয়া, প্রজন্ম বঙ্গবন্ধু সংগঠনের সহসভাপতি সমীরণ চৌধুরী, সিনিয়র সহসভাপতি লোকমান হোসেন, বাংলাদেশ প্রেস ক্লাব ইউএই’র সিনিয়র সহসভাপতি কামরুল হাসান জনি,  প্রজন্ম বঙ্গবন্ধু সংগঠনের যুগ্ম সম্পাদক জাহিদুল ইসলাম, সদস্য জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম জেলা সমন্বয় কমিটির সদস্য মহিউদ্দিন চৌধুরী, সাইফুল ইসলাম, নেজামুল ইসলাম, এমদাদুল ইসলাম, রাউজান বাগোয়ান ইউনিয়ন যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন সোহেল ও স্থানীয় ইউপি সদস্য কাউছার আলম প্রমুখ। 

উল্লেখ্য, মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জিবিত সংগঠন প্রজন্ম বঙ্গবন্ধু সংগঠনটি দীর্ঘদিন ধরে দেশ-বিদেশে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে। সর্বশেষ হাটহাজারীর বেওয়ারিশ সেবা ফাউন্ডেশনের সঙ্গে উক্ত চিকিৎসা সামগ্রী বিতরণ কার্যক্রম অংশ নেয়।

/হাসান/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়