RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০১ নভেম্বর ২০২০ ||  কার্তিক ১৭ ১৪২৭ ||  ১৩ রবিউল আউয়াল ১৪৪২

এ সপ্তাহের রাশিফল (১৭-২৩ অক্টোবর)

জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৬, ১৭ অক্টোবর ২০২০   আপডেট: ১০:৪৯, ১৭ অক্টোবর ২০২০
এ সপ্তাহের রাশিফল (১৭-২৩ অক্টোবর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জাতক-জাতিকার পজিটিভ দিক হলো সাহস। যেকোনো প্রতিকূল পরিবেশে নিজের অবস্থান পরিবর্তনে আগ্রহী। এ সপ্তাহে আপনি প্রতিটি কাজে সফলতা পেতে পারেন। তবে কোনো পরিকল্পনা বাস্তবায়নে তাড়াহুড়ো করবেন না।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): কর্মপরিবেশ অনুকূলে থাকবে। মানসিক প্রশান্তি বাড়বে। আর্থিক যোগাযোগ শুভ। বিনোদনমূলক কাজে আনন্দ পাবেন। গৃহে শুভ কাজ অনুষ্ঠিত হতে পারে। বৈদেশিক সূত্রে লাভবান হতে পারেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): কোনো চুক্তি সম্পাদন ও বিনিয়োগে সতর্ক হোন। তথ্যপ্রযুক্তি বা তথ্য আদান-প্রদানে কৌশলী হোন। পারিবারিক সহযোগিতা বাড়বে। হঠাৎ অর্থপ্রাপ্তি হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): মানসিক প্রশান্তি বাড়বে। ব্যবসায়িক সফলতা পাবেন। ধনপ্রাপ্তি যোগ আছে। প্রিয়জনের সাহচর্যে আনন্দ পাবেন। পারিবারিক সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। শারীরিক দিক ভালো যাবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): দাম্পত্যে সুসম্পর্ক বজায় থাকবে। রোমান্টিক মনমানসিকতা বাড়বে। আর্থিক স্বাচ্ছন্দ্য বাড়বে। সব মিলিয়ে বেশ ভালো সময় কাটবে। তবে মনমেজাজ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): রাগ ও উত্তেজনা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। সাংসারিক ও কর্ম পরিবেশে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। আর্থিক দিক মোটামুটি ভালো যাবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): পুরো সপ্তাহ আপনি আনন্দ উপভোগ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে চমৎকার সময় কাটবে। আর্থিক যোগাযোগ শুভ। সামাজিক যোগাযোগ বাড়বে। কর্মপরিবেশ অনুকূলে থাকবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): মতানৈক্য এড়িয়ে চলুন। প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক বাড়বে। বিনিয়োগ ও চুক্তিভিত্তিক কাজে সফলতা পাবেন। নতুনভাবে কোনো শুভ ঘটনার ইঙ্গিত রয়েছে। আর্থিক দিক ভালো যাবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): পেশাগত জীবনে সফলতা আসবে। কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। আর্থিক লাভবান হতে পারেন। প্রতিযোগীতামূলক কাজে সফলতা পাবেন। পারিবারিক ও সামাজিক কর্মকাণ্ডে আপনার গুরুত্ব বাড়বে। তবে নিজের স্বাস্থ্যের দিকে যত্নশীল হতে হবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): যোগাযোগ বাড়বে। পেশাজীবী ও ব্যবসায়ীদের জন্য ভালো সময়। পারিবারিক মতান্তর এড়িয়ে চলুন। বৈদেশিক সূত্রে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। মানসিক প্রশান্তির জন্য কিছু মৌন সময় কাটান। প্রেম ও রোমাঞ্চ শুভ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): নতুন সম্পর্ক তৈরি যা আপনাকে বিশেষ আনন্দ উপভোগ্য করে তুলবে। গৃহে নতুন শুভ ঘটনার ইঙ্গিত দিচ্ছে। কর্মক্ষেত্রে কোনো ভালো সংবাদ পাবেন। আর্থিক দিক মোটামুটি ভালো যাবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): বিনিয়োগের জন্য অনুকূল সময়। প্রিয়জনের সঙ্গে নিবিড় সম্পর্ক থাকবে। স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। আর্থিক যোগাযোগ ভালো যাবে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়