RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৮ ১৪২৭ ||  ০৬ জমাদিউস সানি ১৪৪২

এ সপ্তাহের রাশিফল (২৮ নভেম্বর-৪ ডিসেম্বর)

জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১২, ২৮ নভেম্বর ২০২০   আপডেট: ১০:২২, ২৮ নভেম্বর ২০২০
এ সপ্তাহের রাশিফল (২৮ নভেম্বর-৪ ডিসেম্বর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির লোকেরা চেতনায় সংগ্রামী হলেও হৃদয়ের ব্যাপারে স্নেহের কাঙাল। এ সপ্তাহটি আপনার নিজের পছন্দের মানুষের কাছ থেকে মানসিক আনন্দ ও প্রশান্তি পাবেন। বন্ধুত্ব, ব্যবসা, প্রেমের ব্যাপারে ও বিয়ের ব্যাপারে ফলপ্রসূ অগ্রগতি হবার সম্ভাবনা আছে। সুস্বাস্থ্য ও শরীরের রোগ প্রতিরোধ বৃদ্ধির জন্য নিয়মিত পুষ্টিকর খাদ্য নির্বাচন করুন। অতিরিক্ত পরিশ্রমজনিত অবসাদ থেকে সতর্ক থাকুন। কাজের প্রতি প্রশংসাপূর্ণ দৃষ্টিভঙ্গী গ্রহণ করতে পারলে কর্মে সফলতা পাবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): বৃষ দৃঢ় ব্যক্তিত্বের অধিকারী। শান্তির সঙ্গে, ন্যায়-অন্যায় প্রশ্নে আপনাকে দৃঢ় ভূমিকা নিতে হবে। পারিবারিক পরিমণ্ডলে আপনার গুরুত্ব বৃদ্ধি পাবে। আরামপ্রিয়তা যেন অলসতায় পরিণত না হয় সেদিকে খেয়াল রাখুন। জীবনসঙ্গীর শারীরিক ও মানসিক স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। রাগ ও ক্রোধ থেকে নিজেকে দূরে থাকুন। অতিরিক্ত ভোজনপ্রিয়তা আপনার স্বাস্থ্যের জন্য ক্ষতিকর হতে পারে। রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির জন্য নিয়মিত শরীরচর্চা করুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): বৈষয়িক সফলতা পাওয়ার সম্ভাবনা আছে। দ্রুত ঘনিষ্ঠ ও বিশ্বস্থতা স্থাপনের জন্য সর্বাত্মক চেষ্টা করুন। আপনার বহুমুখী প্রতিভাকে নির্দিষ্ট লক্ষে একযোগে কাজ করুন, দেখবেন সফলতা আপনার করায়ত্তে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): কর্কট রাশির লোকেরা সাংসারিক শান্তির জন্য অনেক ত্যাগ স্বীকার করতে প্রস্তুত। আপনি পারিবারিক জীবনে শান্তি ও আনন্দ উপভোগ করবেন। আপনার পরিকল্পিত কাজে সফলতা লাভ করবেন। আর্থিকভাবে সমৃদ্ধ হওয়ার সুযোগ তৈরি হবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): যেকোনো পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার ক্ষমতা আপনার আছে। এ সপ্তাহটি সবকিছুই আপনার অনুকূলে থাকবে। আর্থিক ও কর্মসূত্রে সাফল্য সূচিত হওয়ার সম্ভাবনা আছে। পুরোনো অনেক সমস্যা নিরসনের পরিবেশ তৈরি হবে। তবে কথার তীব্রতা যেন অন্যের মানসিক কষ্টের কারণ না হয়, সেই দিকে খেয়াল রাখুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): সুচিন্তিত পদক্ষেপ গ্রহণ করুন, সফলতা পাবেন। আর্থিক লাভ-লোকসানের চিন্তাকে নিয়ন্ত্রণ রাখতে পারলে আপনি কর্মজীবনে সফলতা পাবেন। অতিরিক্ত মানসিক পরিশ্রম আপনাকে মানসিক অবসাদে ভোগাতে পারে। পারিবারিক জীবনে বৈচিত্র্য আনুন, মানসিক প্রশান্তি বাড়বে। কারো কাজ ও স্থান পরিবর্তন হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): তুলা রাশি শান্তি ও সমন্বয়ে বিশ্বাস করে। বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষণ যেন আপনার মানসিক প্রশান্তি নষ্ট না করে, সে দিকে খেয়াল রাখুন। এ সপ্তাহে আপনার মানসিক ও শারীরিক পরিশ্রম জনিত অবসাদ তৈরি হতে পারে, সতর্ক হোন। আর্থিক যোগাযোগ শুভ।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): এ সপ্তাহটি আপনার বেশ সম্ভাবনাময়। নতুন কিছু আপনার জন্য অপেক্ষা করছে। সার্বিক অবস্থায় উদ্বিগ্নতা পরিহার করুন। আমদানি-রপ্তানির সঙ্গে যুক্ত ব্যবসায়ীদের ভালো সময়। এ সপ্তাহে আপনার গতির সঙ্গে অন্যের তাল মিলিয়ে চলা কঠিন হতে পারে। ধৈর্যই আপনার সফলতা লাভের সহায়ক।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): অন্যের অনুভূতি বুঝতে চেষ্টা করুন। যেকোনো পরিবর্তনে সতর্ক থাকুন। আপনার আর্থিক অবস্থা ভালো যাবে। পারিবারিক জীবনে মানিয়ে চলার চেষ্টা করুন। শারীরিক ও মানসিক প্রশান্তি বজায় রাখার চেষ্টা করুন। বন্ধু ও সহকর্মীদের উৎসাহ দিন। অংশীদারী কাজে ঝামেলা এড়িয়ে চলুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): মকর রাশি নিজেকে দেখতে চায় বস্তুনিষ্ঠ কর্মীরূপে। ইতিবাচক মনোভাব ও ধৈর্য আপনাকে সফল করতে পারে। দাম্পত্য জীবন ভালো যাবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): অপ্রত্যাশিত কোনো ঘটনার জন্য ইতিবাচক দৃষ্টিভঙ্গী গ্রহণ করুন। আর্থিক দিক ভালো যাবে। প্রিয়জনের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। ব্যতিক্রমী ও ভিন্ন পথে সফলতা পাবেন। স্বাধীনভাবে কাজ করুন, সফলতা আপনার করায়ত্তে।

মীনরাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): অস্থিরতা ও সিদ্ধান্তহীনতা পরিহার করুন। যেকোনো মূল্যে নিজের সততা ও ন্যায়পরায়ণতা বজায় রাখুন। একাকিত্ব ও অহেতুক ভয় এড়িয়ে চলুন। চিন্তা, পড়াশুনা ও অতীত থেকে শিক্ষা লাভ করুন। শরীরের প্রতি যত্নবান হোন।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়