Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||  চৈত্র ৩০ ১৪২৭ ||  ২৯ শা'বান ১৪৪২

এ সপ্তাহের রাশিফল (৬-১২ মার্চ)

জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৪, ৬ মার্চ ২০২১   আপডেট: ১৬:০৮, ৬ মার্চ ২০২১
এ সপ্তাহের রাশিফল (৬-১২ মার্চ)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো কাটবে। শরীর ও মন ভালো যাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): এ সপ্তাহে আপনার কর্মব্যস্ততা বাড়বে। দাম্পত্য ও পারিবারিক জীবন ভালো যাবে। সন্তান সম্পর্কিত বিষয়ে সুখবর পেতে পারেন। সামাজিক যোগাযোগ বাড়বে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): পেশাগতভাবে সফলতা আসতে পারে। পারিবারিক শান্তি-শৃঙ্খলা বজায় থাকবে। আত্মীয়ের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। প্রভাবশালী লোকের সহযোগিতা বাড়বে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): পারিবারিক শান্তি বজায় থাকবে। পেশাগতভাবে ব্যস্ততা বাড়বে। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সফলতা পাবেন। কোনো সুখবর আপনাকে মানসিক প্রশান্তি দেবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): এ সপ্তাহে আপনার ভাগ্য সুপ্রসন্ন থাকবে। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। মনোবল চাঙা থাকবে। কোনো পুরোনো সমস্যা সমাধান হবে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): আপনার গৃহীত পদক্ষেপ প্রশংসিত হবে। এ সপ্তাহে আপনার কাজের চাপ বাড়তে পারে। আর্থিক লেনদেনে সতর্ক হলে ভালো। এ সপ্তাহে আপনি প্রাণবন্ত থাকবেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): পেশাগতভাবে ভালো করবেন। সামাজিক ও গণসংযোগ কাজে ব্যস্ততা বাড়তে পারে। পারিবারিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): এ সপ্তাহে আপনি শারীরিক ও মানসিকভাবে ভালো থাকবেন। কোনো আনন্দ অনুষ্ঠানে যোগদান করতে পারেন। সপ্তাহটি কর্মব্যস্ততায় কাটবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): আপনার কর্মব্যস্ততা বাড়বে। দাম্পত্য ও পারিবারিক জীবন ভালো যাবে। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে সম্মান বাড়বে। আর্থিক যোগাযোগ শুভ।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): পেশাগতভাবে সফলতা পাবেন। কারো দ্বারা প্রভাবিত হয়ে কোনো সিদ্ধান্ত নেবেন না। দাম্পত্য ও প্রিয়জনের সঙ্গে সম্পর্ক ভালো যাবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): স্বাধীন পেশায় জড়িতদের জন্য ভালো সময়। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। সামাজিক যোগাযোগ বাড়বে। প্রেম ও রোমান্স শুভ। 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সামগ্রিক বিবেচনায় এ সপ্তাহটি আপনার জন্য বেশ সম্ভাবনাময়। দাম্পত্য ও পারিবারিক জীবন ভালো যাবে। কোনো পুরোনো সমস্যা সমাধানের শুভ ইংগিত দিচ্ছে।


 

ঢাকা/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়

শিরোনাম

Bulletলকডাউন: ১৪-২১ এপ্রিল। যা যা চলবে: ১. বিমান, সমুদ্র, নৌ ও স্থল বন্দর এবং তৎসংশ্লিষ্ট অফিস। ২. পণ্য পরিবহন, উৎপাদন ব্যবস্থা ও জরুরি সেবাদানের ক্ষেত্রে এ আদেশ প্রযোজ্য হবে না ৩. শিল্প-কারখানা ৪. আইনশৃঙ্খলা এবং জরুরি পরিসেবা, যেমন, কৃষি উপকরণ (সার, বীজ, কীটনাশক, কৃষি যন্ত্রপাতি ইত্যাদি), খাদ্যশস্য ও খাদ্যদ্রব্য পরিবহন, ত্রাণ বিতরণ, স্বাস্থ্যসেবা, কোভিড-১৯ টিকা প্রদান, বিদ্যুৎ, পানি, গ্যাস/জ্বালানি, ফায়ার সার্ভিস, বন্দরগুলোর (স্থল, নদী ও সমুদ্রবন্দর) কার্যক্রম, টেলিফোন ও ইন্টারনেট (সরকারি-বেসরকারি), গণমাধ্যম (প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া), বেসরকারি নিরাপত্তা ব্যবস্থা, ডাক সেবাসহ অন্যান্য জরুরি ও অত্যাবশ্যকীয় পণ্য ও সেবার সঙ্গে সংশ্লিষ্ট অফিসসমূহ, তাদের কর্মচারী ও যানবাহন এ নিষেধাজ্ঞার আওতা বর্হিভূত থাকবে। ৫. ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয়, চিকিৎসা সেবা, মৃতদেহ দাফন/সৎকার ৬. খাবারের দোকান ও হোটেল-রেস্তোরাঁয় দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৭টা এবং রাত ১২টা থেকে ভোর ৬টা পর্যন্ত কেবল খাদ্য বিক্রয়/সরবরাহ করা যাবে। ৭. কাঁচাবাজার এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত উন্মুক্ত স্থানে স্বাস্থ্যবিধি মেনে ক্রয়-বিক্রয় করা যাবে || যা যা বন্ধ থাকবে: ১. সব সরকারি, আধাসরকারি, সায়ত্ত্বশাসিত ও বেসরকারি অফিস, আর্থিক প্রতিষ্ঠান বন্ধ থাকবে ২. সব ধরনের পরিবহন (সড়ক, নৌ, অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ফ্লাইট) বন্ধ থাকবে ৩. শপিংমলসহ অন্যান্য দোকান বন্ধ থাকবে