ঢাকা     রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৩ ১৪২৯ ||  ০২ জমাদিউল আউয়াল ১৪১৪

এ সপ্তাহের রাশিফল (২৫ সেপ্টেম্বর-১ অক্টোবর)

প্রকাশিত: ১০:৩১, ২৫ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১০:৩৩, ২৫ সেপ্টেম্বর ২০২১
এ সপ্তাহের রাশিফল (২৫ সেপ্টেম্বর-১ অক্টোবর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): শারীরিক ও মানসিক দিক থেকে ভালো থাকবেন। প্রতিযোগিতামূলক কাজে সফলতা পাবেন। বিপণন ও কর্পোরেট কাজে সম্পৃক্তদের জন্য ভালো সময়। প্রতিটি কাজে সফলতা বজায় রাখতে হলে আপনাকে ধৈর্য ধারণ করতে হবে। পারিবারিক সম্পর্কে সমঝোতা দরকার। বিনিয়োগ সংক্রান্ত যোগাযোগ শুভ। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক থাকা প্রয়োজন। সব বিষয়ে নিজের মেজাজ নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): সামাজিক পরিমণ্ডলে আপনার গুরুত্ব ও মর্যাদা বাড়বে। প্রতিটি কাজ সময়মত সম্পন্ন করার চেষ্টা করুন। কর্মস্থলে আপনার গুরুত্ব ও মর্যাদা বাড়বে। সাংসারিক শান্তি বজায় রাখার জন্য পজিটিভ থাকার চেষ্টা করুন। বৈদেশিক যোগাযোগ শুভ। আর্থিক ও বিনিয়োগে যথেষ্ট সচেতন থাকার চেষ্টা করুন। রোমান্স শুভ।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): সামাজিক যোগাযোগ বৃদ্ধি পাবে। সাংগঠনিক কাজে সফলতা আসার সম্ভবনা আছে। পারিবারিক জীবনে সুখ ও শান্তি উপভোগ করবেন। কিছু বিষয়ে আপনার উদ্বেগ বাড়তে পারে। সহকর্মীর সঙ্গে আন্তরিক সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। স্বাধীন পেশায় যুক্তদের জন্য বেশ সম্ভবনাময় সপ্তাহ। প্রিয়জনের কাছ থেকে কোনো সুখবর পেতে পারেন। আর্থিক যোগাযোগ শুভ।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): সপ্তাহটি আপনার জন্য সম্ভাবনাময়। কোনো সুখবর আপনাকে আশাবাদী করবে। তবে নেতিবাচক চিন্তাভাবনা যেন আপনাকে প্রভাবিত না করে সেদিকে খেয়াল রাখুন। কর্মস্থলে নিজের ইমেজ বাড়বে। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভাবনা আছে। পারিবারিক কাজে ভ্রমণের সম্ভাবনা আছে। রোমান্টিক সম্পর্কে সমঝোতা দরকার।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): যেকোনো পরিবর্তনকে ইতিবাচক দৃষ্টিভঙ্গি দিয়ে বিবেচনা করুন। মানসিক অস্থিরতা বাড়তে পারে। ভূমি সংক্রান্ত ক্রয়-বিক্রয়ে লাভবান হওয়ার সম্ভবনা আছে। সাংসারিক ও পারিবারিক বিষয় নিয়ে যথেষ্ট সচেতন থাকার চেষ্টা করুন। আপনার কোনো প্রত্যাশা পূরণ হওয়ার সম্ভবনা আছে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): আপনার চিন্তাভাবনাকে সঠিক দৃষ্টিভঙ্গি দিয়ে বিবেচনা করুন, সফলতা পাবেন। অন্যের দ্বারা প্রভাবিত হয়ে কোনো সিদ্ধান্ত নেবেন না। এজেন্সি ব্যবসায়ীদের জন্য বেশ ভালো সময়। পরিবারে সবার মতামতকে গুরুত্ব দিন। স্পষ্ট কথা বলা থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করুন। আর্থিক যোগাযোগ শুভ। বৈদেশিক সংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভাবনা আছে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): নিজের প্রতি আস্থাশীল থাকুন। প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সঙ্গে সম্পন্ন করুন। বিনিয়োগে লাভবান হবেন। আপনার কোনো আশা-আকাঙ্ক্ষা পূরণের সম্ভাবনা আছে। তবে মানসিক অবসাদ নিরাময়ের জন্য বিনোদনমূলক কাজে সময় কাটান। ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। রোমান্টিক যোগাযোগ শুভ।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): পেশাজীবনে সফলতা পাবেন। কর্মস্থলের পরিবেশ সম্পর্কে সজাগ দৃষ্টি রাখুন। সবধরনের ব্যক্তিগত বিষয় অন্যের সঙ্গে শেয়ার করবেন না। রাগ, জেদ, অস্থিরতা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। আর্থিক যোগাযোগ শুভ। রোমান্স শুভ। যানবাহনে চলাচলে সতর্ক থাকার চেষ্টা করুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): এ সপ্তাহে আপনি স্বাচ্ছন্দ্য উপভোগ করবেন। গৃহের পরিবেশ সুখী ও শান্তিময় থাকবে। সহানুভূতিশীল মানসিকতার জন্য প্রশংসিত হবেন। পেশাগত কাজে ব্যস্ততা বাড়বে। রোমান্টিক সম্পর্ক ভালো যাবে। আর্থিক লেনদেনে সতর্ক থাকার চেষ্টা করুন। চেনাশোনা মানুষের সঙ্গে ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): আপনার পরিচিত পরিমণ্ডলে আপনার গুরুত্ব ও জনপ্রিয়তা বাড়বে। প্রতিকূল পরিস্থিতিতে ইতিবাচক মনোভাব রাখার চেষ্টা করুন। সাংসারিক কাজে ব্যয় বৃদ্ধি পাবে। ব্যবসায়িক পরিবেশ আপনার অনুকূলে থাকবে। সামাজিক কোনো অনুষ্ঠানে যোগদান করতে পারেন। আপনার কর্মদক্ষতার যথেষ্ট মূল্যায়ন পাবেন।আর্থিক যোগাযোগ বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): অনিশ্চিত বিষয়ে যত্নশীল হোন। শিক্ষার্থীদের জন্য বেশ ভালো সময়। ব্যবসায়িক সফলতা পাবেন। কারো দ্বারা প্রভাবিত হয়ে সিদ্ধান্ত গ্রহণ ক্ষতিকর হবে। নিজের মতে অটুট থাকলে লাভবান হবেন। অতিরিক্ত ব্যয়ের ব্যাপারে সতর্ক হতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): দ্বৈত মনোভাব আপনার উন্নতির ক্ষেত্রে অন্তরায় হতে পারে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। সন্তানের কোনো বিষয় আনন্দদায়ক হবে। শিক্ষার্থীদের পড়াশোনার বিষয়ে আরো মনোযোগী হওয়া প্রয়োজন। পেশাগতভাবে ব্যস্ততা বাড়বে। একটু উদ্যোগী হলে কোনো অপ্রত্যাশিত সূত্র থেকে লাভ হতে পারে। জমি সংক্রান্ত বিনিয়োগ শুভ নয়। দাম্পত্য ক্ষেত্রে মানিয়ে চলতে হবে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়