ঢাকা     রোববার   ০৪ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৯ ||  ০৯ জমাদিউল আউয়াল ১৪১৪

এ সপ্তাহের রাশিফল (১৬-২২ অক্টোবর)

প্রকাশিত: ১০:৫৯, ১৬ অক্টোবর ২০২১   আপডেট: ১১:১৪, ১৬ অক্টোবর ২০২১
এ সপ্তাহের রাশিফল (১৬-২২ অক্টোবর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল):  সময়কে কাজে লাগানোর চেষ্টা করুন। নিজের প্রতি আত্মবিশ্বাসী হোন। অস্থির পারিপার্শ্বিকতা থেকে নিজেকে বিরত থাকুন। এ সপ্তাহে আপনি ভুল বোঝাবুঝির শিকার হতে পারেন। আপনার রোমান্টিক যোগাযোগ শুভ। বৈদেশিক বাণিজ্যিক ব্যবসার জন্য বেশ সম্ভাবনা সপ্তাহ। রাজনীতি, চিকিৎসা ও প্রকৌশল কাজের সঙ্গে জড়িতদের জন্য অনুকূল সময়।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): সহজে অন্যকে প্রভাবিত করতে পারবেন। ইন্টিউশান ক্ষমতা বাড়বে। অলস ও হতাশ লোকদের এড়িয়ে চলুন। তবে অনমনীয় মানসিকতার জন্য পারিবারিক ও সামাজিকভাবে সমস্যা তৈরি হতে পারে। পরিচিতরা আপনাকে ভুল বুঝতে পারে। আর্থিক যোগাযোগ শুভ। পেশাগতভাবে ব্যস্ততা বাড়বে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): নিজের প্রতি আত্মবিশ্বাসী হোন। উদ্যমের অভাবে সাফল্য বিঘ্নিত হতে পারে। আপোষহীন মনোভাব পারিবারিক সম্পর্কে সুখের অন্তরায় হতে পারে। সৃজনশীল বিনোদন, শিল্প-সাহিত্য ও যোগাযোগমূলক পেশায় জড়িতদের জন্য বেশ সম্ভবনাময় সময়। রোমান্টিক যোগাযোগ শুভ। আর্থিক যোগাযোগ শুভ।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): দৈনন্দিন কাজকর্মে পরিতৃপ্ত ও শান্ত ভাব থাকলে মানসিক ও শারীরিকভাবে ভালো থাকবেন। খাদ্যের ব্যাপারে সংযমী হওয়া প্রয়োজন। অতিরিক্ত আবেগ প্রবণতা আপনার পেশাগত কাজের অগ্রগতি ব্যাহত করবে। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভবনা আছে। বুদ্ধিবৃত্তিক সেবামূলক পেশায় জড়িতদের জন্য অনুকূল সময়। সহজাতভাবেই বিপরীত লিঙ্গের সঙ্গে আন্তরিক সম্পর্ক তৈরি হবে। আর্থিকভাবে সমৃদ্ধ থাকবেন। 

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): এ সপ্তাহে আপনার নেতৃত্বের গুণাবলি প্রকাশ পাবে। নিজের ইতিবাচক গুণাবলী বাস্তব জীবনে প্রয়োগ করুন, সফলতা পাবেন। অহেতুক অন্যের সমালোচনা থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করুন। পেশাগত কাজে জটিলতা তৈরি হতে পারে। কৌশলের অভাবে পারিবারিক অশান্তি বৃদ্ধি পাবে। আর্থিক যোগাযোগ শুভ।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): এ সপ্তাহে আপনার কর্তব্য সচেতনতা বৃদ্ধি পাবে। স্নেহ, মমতা, ভালোবাসা সহজে আপনাকে প্রভাবিত করবে। তবে সংশয়ী মানসিকতা আপনার সাফল্য লাভের অন্তরায় হতে পারে। পরিচিতরা আপনাকে ভুল বুঝতে পারে। শিল্প, সাহিত্য, গবেষণা ও চিকিৎসার সঙ্গে জড়িত পেশার মানুষের জন্য অনুকূল সময়।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর):  এ সপ্তাহে আপনার মানসিক শক্তি বাড়বে। পেশাগত কাজে আবেগপ্রবণ সিদ্ধান্ত আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। দোদুল্যমান ও পরিবর্তনশীল মানসিকতা আপনার সাফল্য লাভের অন্তরায় হবে। পারিবারিক শান্তি শৃঙ্খলা বজায় থাকবে। রোমান্টিক যোগাযোগ শুভ।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): ইতিবাচক মানসিকতা জন্য সৌভাগ্য বৃদ্ধি পাবে। বৈষয়িক ও আর্থিক বিষয়ে বেশ কিছু ভালো সুযোগ তৈরি হবে। স্নেহ পরায়ন ও গতিশীল ব্যক্তিত্ব বিপরীত লিঙ্গের দৃষ্টি আকর্ষণ করবে। তবে জীবনসঙ্গী নির্বাচনে সতর্ক হোন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): আবেগপ্রবণ মানসিকতা নিয়ন্ত্রণে রাখুন। তবে আপনার মধ্যে নিঃস্বার্থভাবে কাজ করা মানসিকতা বেশি। এ সপ্তাহে আপনি সুযোগের সদ্ব্যবহার করুন, সফল হবেন। স্বাধীন পেশায় জড়িতদের জন্য অনুকূল সময়। হঠাৎ সিদ্ধান্ত নেয়ার প্রবণতা আপনার সাফল্যের ধারাবাহিকতা রক্ষার জন্য বেশ সমস্যা তৈরি করতে পারে। মানসিক অস্থিরতা নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি):  অস্থির নেতিবাচক পরিবেশ ও লোকজনের সংস্পর্শ এড়িয়ে চলুন। সামগ্রিকভাবে উন্নতি পেতে হলে আপনাকে ডিপ্লোম্যাসির সঠিক প্রয়োগ করতে হবে। পেশাগতভাবে সফলতার জন্য আত্মবিশ্বাস বৃদ্ধি করুন। প্রিয়জনের সঙ্গে আন্তরিক সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। আর্থিক যোগাযোগ শুভ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি):  এ রাশির জাতক-জাতিকারা শান্তি ও সম্প্রীতিতে বিশ্বাসী। সঙ্গী নির্বাচনে সতর্ক হোন। কোনো ধরনের খেয়ালিপনাকে প্রশ্রয় দেবেন না। অর্থের সঠিক ব্যবহার করার চেষ্টা করুন। পেশাগত সফলতার জন্য সঠিক ইচ্ছাশক্তির প্রয়োগ করুন। চারপাশের পরিবেশ সম্পর্কে সচেতন হোন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সহনশীলতা জন্য আপনার মূল্যায়ন বাড়বে। বৈষয়িক ও আর্থিক অসচেতনতা আপনাকে সমস্যায় ফেলতে পারে। প্রতিটি সুযোগকে কাজে লাগানোর চেষ্টা করুন। বাস্তবতাকে মেনে চলুন। নেতিবাচক পরিবেশ থেকে নিজকে সরিয়ে রাখুন। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করবেন। আর্থিক বিনিয়োগ আপনার জন্য শুভ।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়