ঢাকা     বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৯ ||  ০৫ জমাদিউল আউয়াল ১৪১৪

এ সপ্তাহের রাশিফল (৬-১২ নভেম্বর)

প্রকাশিত: ১১:৪৫, ৬ নভেম্বর ২০২১   আপডেট: ১১:৪৫, ৬ নভেম্বর ২০২১
এ সপ্তাহের রাশিফল (৬-১২ নভেম্বর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): ঘরোয়া পরিবেশের বিভিন্ন দিকগুলোর দিকে বিশেষ খেয়াল রাখুন। শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকার জন্য দান করুন। মনে রাখবেন  প্রতিটি মানুষই আলাদা, এজন্য মানুষের আচরণে কোনো প্রতিক্রিয়া দেখাবেন না। দাম্পত্য জীবনে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। চাকরি প্রত্যাশীদের চাকরি লাভের সম্ভাবনা আছে। যানবাহন চলাচলে সাবধান থাকুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): কর্মপরিবেশ আপনার অনুকূলে থাকবে। বন্ধু নির্বাচনে বিচার বুদ্ধি প্রয়োগ করুন। পারিবারিক জীবনে পারস্পরিক কল্যাণ কামনা করুন। মনে রাখবেন সাফল্যের জন্য প্রয়োজন সঠিক পরিকল্পনা। কারণ আপনার প্রস্তুতির অভাবে সাফল্য বিঘ্নিত হতে পারে। কথাবার্তায় সংযমী হওয়ার চেষ্টা করুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): নিজের প্রতি আত্মবিশ্বাসী হোন। বন্ধু নির্বাচনে সতর্ক হোন। সাহস ও প্রত্যয় নিয়ে আপনার কর্মপরিকল্পনা বাস্তবায়ন করুন, সফলতা পাবেন। স্বাস্থ্যসচেতন হোন। পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো যাবে। আর্থিক যোগাযোগ শুভ। নিজের মত প্রকাশে দ্বিধান্বিত হবেন না।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): জীবনের লক্ষ্য স্থির করুন। অহেতুক দুশ্চিন্তা করবেন না। প্রতিদিনের কাজের মধ্যে পরিবারের সদস্যদের সময় দেওয়ার চেষ্টা করুন। বিপরীত লিঙ্গের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে নিজের আবেগ নিয়ন্ত্রিত রাখার চেষ্টা করুন। ব্যবসায়িক যোগাযোগ শুভ। সেবামূলক পেশায় জড়িতদের জন্য অনুকূল সময়। আর্থিক যোগাযোগ শুভ। ভ্রমণ শুভ।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): পুরোনো কোনো সমস্যার সমাধান হবে। বিবাহিত জীবনে সুখ-শান্তি ও সহযোগিতার মানসিকতা বজায় রাখার চেষ্টা করুন। সবধরনের প্রতিকূলতায় ইতিবাচক থাকার চেষ্টা করুন। উচ্চতর শিক্ষা ও গবেষণা কাজে যুক্তদের জন্য ভালো সময়। বৈদেশিক সূত্রে লাভবান হতে পারেন। আপনার রাগ জেদ নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। সম্পত্তি সংক্রান্ত বিনিয়োগে লাভবান হতে পারেন। রোমান্টিক যোগাযোগ শুভ।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): সামাজিক যোগাযোগ শুভ। শরীরের প্রতি যত্নশীল হতে হবে। এ সপ্তাহে কর্মব্যস্ততা বাড়বে। কোনো আনন্দ ভ্রমণে যেতে পারেন। প্রেম ও রোমান্টিক যোগাযোগ শুভ। তবে আর্থিক কারণে টেনশনে থাকতে পারেন। কোনো ধরনের নেতিবাচক মন্তব্য থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): পারিবারিক ও সামাজিক খুঁটিনাটি কোনো বিষয়ে অনঢ় অবস্থা নেবেন না। প্রত্যেকের ব্যক্তিগত গোপনীয়তাকে শ্রদ্ধা করুন। হঠাৎ রেগে যাওয়ার প্রবণতাকে নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করবেন। নেতিবাচক মন্তব্য করা বিরত থাকুন। রাজনীতি ও জনসংযোগমূলক কাজে সফলতা পাবেন। আর্থিক যোগযোগ শুভ।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): আপনার মনোবল চাঙা থাকবে। পারিবারিক শান্তি-শৃঙ্খলা বজায় থাকবে। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। সামর্থ্যের বাইরে খরচ করা থেকে বিরত থাকুন। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। কোনো ধরনের বিতর্কে জড়ানো থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করুন। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): নিজ দায়িত্ব সম্পর্কে সচেতন হোন। মনে রাখবেন সুশৃঙ্খল জীবনযাপন সফলতার জন্য খুবই গুরুত্বপূর্ণ। নেতিবাচক পরিবেশ ও মানুষ সম্পর্কে সচেতন হোন। সামাজিক কাজে ব্যস্ততা বাড়বে। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। আর্থিক যোগাযোগ শুভ।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): কর্মপরিবেশে আপনার বসের সঙ্গে মতানৈক্য হতে পারে। আর্থিক টেনশন বাড়তে পারে। দূর থেকে কোনো সুখবর পেতে পারেন। কারো কারো বিদেশ যাত্রা হতে পারে। দূর থেকে কোনো বিভ্রান্তমূলক তথ্য পেতে পারেন। দাম্পত্য ও পারিবারিক সম্পর্কে সমঝোতা দরকার।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): শৃঙ্খলা ও নিয়ম অনুযায়ী কাজ করুন সফলতা পাবেন। সুশৃঙ্খল হলেই আপনি আপনার সফলতাকে উপভোগ করতে পারবেন। আর্থিক লেনদেনে সতর্ক হতে হবে। যেকোনো পরিস্থিতিতে ইতিবাচক মনোভাব পোষণ করুন। প্রিয়জনের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় থাকবে। রোমান্টিক যোগাযোগ শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সময়কে কাজে লাগানোর চেষ্টা করুন। মনে রাখবেন কর্মব্যস্ত ও সফল মানুষেরা সময়ানুবর্তী। কাউকে প্রতিশ্রুতি দেয়া থেকে বিরত থাকুন। ব্যবসায়িক ও পেশাগত দিক ভালো যাবে। পারিবারিক ও প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। সৃজনশীল কাজে সফলতা পাবেন।

ঢাকা/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়