ঢাকা     রোববার   ০৪ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৯ ||  ০৯ জমাদিউল আউয়াল ১৪১৪

এ সপ্তাহের রাশিফল (১৮-২৪ ডিসেম্বর)

প্রকাশিত: ১১:৪১, ১৮ ডিসেম্বর ২০২১   আপডেট: ১১:৪৩, ১৮ ডিসেম্বর ২০২১
এ সপ্তাহের রাশিফল (১৮-২৪ ডিসেম্বর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): এ সপ্তাহে আপনার আত্মতুষ্টির অভাব থাকতে পারে। কারো আত্মকেন্দ্রীক মানসিকতার জন্য কষ্ট পেতে পারেন। পরিবারের অন্যের সুবিধা-অসুবিধা সম্পর্কে বিবেচনা করুন। তবে সাংসারিক জীবনে অতিরিক্ত আবেগ নিয়ন্ত্রিত রাখার চেষ্টা করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): স্বার্থপর আত্মকেন্দ্রীক মানুষ থেকে নিজেকে সরিয়ে রাখার চেষ্টা করুন। সন্দেহ ও অনমনীয় মানসিকতা আপনার সাফল্য লাভের অন্তরায় হবে। জীবনকে গভীরভাবে উপলব্ধি করার চেষ্টা করুন। দাম্পত্য ও পারিবারিক জীবনে আবেগ ও স্নেহপ্রবণ মানসিকতা বাড়বে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): এ সপ্তাহে আপনি অর্থসম্পত্তির ব্যাপারে সৌভাগ্যবান। তবে ধৈর্য্য ধারণ করতে হবে। পেশাগত কাজে ঘনঘন মত পরিবর্তন করা থেকে বিরত থাকুন। রোমান্টিক সম্পর্কে অস্থিরতা বাড়তে পারে। পারিবারিক ও কর্মসূত্রে ভ্রমণ হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): প্রতিটি কাজে আত্মবিশ্বাস বৃদ্ধি করুন। দোদুল্যমান মানসিকতা, অলসতাকে পরিত্যাগ করুন। সেন্টিমেন্ট ও ইমোশনের জন্য প্রেম-ভালোবাসায় প্রতিবন্ধকতা তৈরি হতে পারে। সহজে পরিপাক হয় এমন খাদ্য নির্বাচন করুন। ঠান্ডাজনিত সমস্যায় ভুগতে পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): অসহিষ্ণু মানসিকতা আপনার সাফল্য লাভের অন্তরায় হবে। সবধরনের অলসতা পরিহার করুন। পারিবারিক জীবনের শান্তি বজায় রাখার চেষ্টা করুন। অর্থকড়ি বিষয়ে সফলতা আসার সম্ভবনা আছে। তবে অমিতব্যয়ীতার জন্য সমস্যা তৈরি হবে। সংকল্পের দৃঢ়তা থাকলে পেশাগত কাজে সফলতা পাবেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): আর্থিক সফলতা ধীর গতিতে আসবে। কটুবাক্য প্রয়োগ ও সমালোচনা থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করুন। দাম্পত্য সম্পর্কে মতানৈক্য এড়িয়ে চলুন। পারিবারিক ও পেশাগত কাজে অতিবাস্তবতা বোধ পরিহার করুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): আবেগপ্রবণ মানসিকতা পরিহার করুন। আলস্য ও পরিবর্তনশীল মানসিকতা আপনার সাফল্য লাভের অন্তরায় হতে পারে। পারিবারিক জীবনে আনন্দ উপভোগ করবেন। তবে প্রতিটি সুযোগকে কাজে লাগানোর চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): এ সপ্তাহে আর্থিক ও কর্মজীবন সম্ভাবনাময়। তবে শত্রু সম্পর্কে সচেতন হোন। অপ্রিয় কথা আপনার সাফল্য লাভের অন্তরায় হবে। গৃহ জীবনে যেকোনো সিদ্ধান্ত ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। সুস্বাস্থ্যের জন্য প্রচুর শাকসবজি গ্রহণ করুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): স্বার্থপর লোকজন থেকে দূরে থাকার চেষ্টা করুন। বেহিসাবী মানসিকতা আপনার সাফল্য লাভের অন্তরায়। সময় সঠিকভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। প্রিয়জনের কাছ থেকে ভালোবাসা স্নেহ মমতা পাবেন। ভ্রমণের সুযোগ তৈরি হবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): ভাবাবেগ নিয়ন্ত্রণ ও দাম্পত্য সম্পর্ক সমন্বয় করে চলুন। অশান্তিপূর্ণ পরিবেশ আপনার মানসিক শান্তিশৃঙ্খলা কিছুটা বিঘ্নিত করতে পারে। প্রতিটি বিষয়ে গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করবেন। সন্দেহ প্রবণতা ও অতি অসচেতনতার জন্য অনেক ভালো কাজ হাতছাড়া হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): প্রতিটি কাজে ইতিবাচক মনোভাব, আবেগ নিয়ন্ত্রণ করতে পারলে সাফল্য পাবেন। প্রেম ভালোবাসার ক্ষেত্রে সতর্ক থাকুন। অংশীদারী ব্যবসায় সফলতা পাবেন। ঠান্ডাজনিত বিষয় নিয়ে যথেষ্ট সচেতন থাকার চেষ্টা করুন। পারিবারিক জীবনে শত্রু সম্পর্কে সচেতন থাকুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): মানসিক উদারতার জন্য আপনার মূল্যায়ন বাড়বে। অর্থ সম্পর্কে আপনার দুশ্চিন্তা বাড়তে পারে। একগুয়ে মানসিকতার জন্য পারিবারিক ও সামাজিকভাবে শান্তি বজায় রাখা কঠিন হবে। পেশাগত কাজে জটিলতা ও ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। প্রতিটি বিষয়ে নিজের মেজাজ নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়