ঢাকা     রোববার   ২৬ জুন ২০২২ ||  আষাঢ় ১২ ১৪২৯ ||  ২৫ জিলক্বদ ১৪৪৩

এ সপ্তাহের রাশিফল (২৬ মার্চ-১ এপ্রিল)

প্রকাশিত: ১১:৩৯, ২৬ মার্চ ২০২২   আপডেট: ১১:৪৪, ২৬ মার্চ ২০২২
এ সপ্তাহের রাশিফল (২৬ মার্চ-১ এপ্রিল)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): অপ্রিয় কথা বলা থেকে বিরত থাকুন। হৃদয়ঘটিত বিষয়ে ধৈর্য্যের পরিচয় দিতে হবে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকা উচিত। পরমত অসহিষ্ণুতা কমাতে হবে। নিয়মিত হালকা ব্যায়াম অভ্যাস করুন। এ সপ্তাহে আপনি প্রতিটি কাজ ধৈর্যের সঙ্গে সম্পন্ন করার চেষ্টা করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): স্থূল আনন্দে গা ভাসিয়ে দেবেন না। অলসতাকে প্রশ্রয় দেবেন না। অপ্রাসঙ্গিক কথা এড়িয়ে চলুন। কথা ও তথ্যের ব্যাপারে বিশ্বস্ত থাকুন। এ সপ্তাহে ভাগ্য বিড়ম্বনার শিকার হতে পারেন। কারো কারো কর্মপ্রাপ্তির যোগ রয়েছে। পারিবারিক শান্তি-শৃঙ্খলা বজায় থাকবে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): এ সপ্তাহে প্রতিটি বিষয় স্বাভাবিক দৃষ্টিভঙ্গিতে জীবন পরিচালনা করার চেষ্টা করুন। জীবনসঙ্গীর সঙ্গে প্রাণবন্ত  কথা বলুন। সুস্থ জীবন আচরণে অভ্যস্ত হোন। ভ্রমণ শুভ। আর্থিক বিষয় নিয়ে অনিশ্চয়তা দেখা দিতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): সুস্থ খাদ্যাভ্যাস ও জীবনাচারে অভ্যস্ত হোন। আবেগকে সংযত রাখার চেষ্টা করুন। সহজে পরিপাক হয় এমন খাদ্য গ্রহণ করুন। আর্থিক দিক থেকে ভালো থাকবেন। জীবনসঙ্গীর সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে লাভবান হওয়ার সম্ভবনা আছে। রোমান্টিক সম্পর্কে সমঝোতা দরকার। ভ্রমণ শুভ।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): দেহমন সুরক্ষার সম্পর্কে সচেতন হোন। পরিবার ও সন্তানকে নিয়ে সমাধান বিষয়টি উপেক্ষা করবেন না। নেতিবাচক পরিবেশ ও মানুষ সম্পর্কে সচেতন হোন। ব্যয় সংকোচ করুন। নিয়মিত হালকা ব্যয়াম করুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): আবেগকে সচেতন রাখার চেষ্টা করুন। নেতিবাচক চিন্তা ও কথায়  প্রভাবিত হবেন না। পারিবারিক জীবনে যাবতীয় মতানৈক্য এড়িয়ে চলুন। রোমান্টিক যোগাযোগ শুভ। ভ্রমণ শুভ। পেশাগত কাজে সফলতা পাবেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): সঠিক দৃষ্টিভঙ্গির মাধ্যমে জীবনকে আনন্দময় করে  তুলুন। ক্রয় আসক্তি নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।পেশাগত ও পারিবারিক জীবনে সঠিক পরিকল্পনা গ্রহণ করার চেষ্টা করুন। রোমান্টিক সম্পর্ক শুভ।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): আত্ম উন্নয়নের জন্য সঠিক পরিকল্পনা গ্রহণ করুন। পারিপার্শ্বিক পরিবেশ সম্পর্কে সচেতনতা প্রয়োজন। অনাকাঙ্ক্ষিত যেকোনো পরিস্থিতিতে ইতিবাচক দৃষ্টিভঙ্গী বজায় রাখুন। রোমান্টিক সম্পর্কে সমঝোতা দরকার। ভ্রমণ শুভ।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): বিগত কথা কম বলুন। পরিকল্পিতভাবে সময়কে কাজে লাগানোর চেষ্টা করুন। রাগ, ইমোশন, সেন্টিমেন্ট কমাতে চেষ্টা করুন। নিয়মিত হালকা ব্যয়াম করুন। এ সপ্তাহে আপনার আর্থিক ভাগ্য সুপ্রসন্ন। পেশাগত কাজে সফলতা আসবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): আত্মশক্তি বৃদ্ধি করুন। স্বাস্থ্যগত বিষয়ে সচেতনতা প্রয়োজন। সাংসারিক সুখ-স্বাচ্ছন্দ্য পাবেন। পেশাগত কাজে কর্মউদ্দীপনা বাড়বে। ভ্রমণের সুযোগ পাবেন। আর্থিক দিকে ভালো যাবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কোনো গুরুত্বপূর্ণ মনোবাসনা পূরণ হতে পারে। এ সপ্তাহে উন্নতির সুবর্ণ সুযোগ পাবেন। বিশেষ কোনো কাজের জন্য সুনাম বৃদ্ধি পাবে। তবে মানসিক অস্থিরতা বাড়তে পারে। ভ্রমণের সুযোগ পাবেন। রোমান্টিক সম্পর্ক ভালো যাবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): এ সপ্তাহটি আপনার জন্য বেশ সম্ভাবনাময়। মানসিক দৃঢ়তার সঙ্গে এগিয়ে যান, ভাগ্য আপনার যথেষ্ট সহায়তা করবে। আর্থিক ব্যয় বাড়তে পারে। রোমাঞ্চ শুভ।  ভ্রমণ শুভ। তবে মনমেজাজ কিছুটা খিটখিটে থাকবে,অস্থিরতা দেখা দিতে পারে।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়