ঢাকা     রোববার   ২৬ জুন ২০২২ ||  আষাঢ় ১২ ১৪২৯ ||  ২৫ জিলক্বদ ১৪৪৩

এ সপ্তাহের রাশিফল (৩০ এপ্রিল-৬ মে)

প্রকাশিত: ১০:১৬, ৩০ এপ্রিল ২০২২   আপডেট: ১১:০৮, ৩০ এপ্রিল ২০২২
এ সপ্তাহের রাশিফল (৩০ এপ্রিল-৬ মে)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): গুরুত্বপূর্ণ কাজে সফলতা পাবেন। খরচের তুলনায় আয়ের উৎস থেকে উপার্জন আশানুরুপ হবে না। স্বাস্থ্য স্বাভাবিক যাবে। শিক্ষার জন্য কেউ কেউ বিদেশ যাওয়ার সুযোগ পাবেন। আপনার বর্তমান অবস্থা পূর্বের তুলানায় ভালোর দিকে মোড় নেবে। যানবাহন দুর্ঘটনা থেকে সাবধানে থাকুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): মনের মধ্যে দুচিন্তা এবং অবসাদ অনুভব করবেন। পেশাগত কাজে যথেষ্ট সুনাম এবং অবস্থান ভালো হবার সম্ভাবনা আছে। যারা নিজ হাতে যানবাহন পরিচালনা করেন তাদের আরো সতর্ক হওয়া উচিত। অর্থপ্রাপ্তির বিশেষ শুভ যোগ রয়েছে। প্রেমের ক্ষেত্রে ভালো সম্পর্ক অটুট থাকবে। পরিবারে নতুন মেহমান আগমনের শুভ বার্তা শোনা যাবে। কেউ নতুন প্রেমে জড়িয়ে পড়তে পারেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): আর্থিকদিক থেকে অনেকাংশে আপনার জন্য এ সপ্তাহটি শুভ। পুরোনো বন্ধুর সঙ্গে যোগাযোগ বাড়বে। প্রেমের ক্ষেত্রে পূর্বের দুঃসময় কেটে যাবে। পেশাগত কাজে পদোন্নতি হওয়ার সম্ভবনা আছে। পারিবারিক শান্তি-শৃঙ্খলা বাড়বে।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): সময় আপনাকে সাহায্য করবে। ভাগ্য আপনার উন্নতিতে সহযোগিতা করবে। আয়- ব্যয় সামঞ্জস্য করে না চললে অর্থ সংকট দেখা দিতে পারে। বাড়িতে কোনো মঙ্গলজনক অনুষ্ঠানের সম্ভাবনা আছে। ঘনিষ্ঠ ও আপনজনের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়তে পারে। চিন্তাভাবনা করে ভ্রমণে অগ্রসর হওয়া উচিত।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): কোনো শুভ খবরে আনন্দ অনুভব করবেন। সামাজিক কাজে সময় ব্যয় হবে। রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করবেন। যানবাহন চলাচলে সাবধান থাকুন। বন্ধু বা আপনজন কারোর জন্য দুচিন্তা বাড়তে পারে। শত্রুপক্ষ অকারণে বদনাম দিতে পারে। এ সপ্তাহে অযথা অর্থ ব্যয় হতে পারে। প্রেমের ক্ষেত্রে মন কষাকষি চলবে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): পারিবারিক এবং আত্মীয়স্বজনের সঙ্গে সুসম্পর্ক স্থাপন হবে। স্পষ্ট উচিত কথা বলা থেকে বিরত থাকুন। বিবাহ ও সামাজিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। কাজকর্মের যোগাযোগ বাড়বে। প্রেমের ক্ষেত্র শুভ।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): মানসিক উৎফুল্লতা বাড়বে। সামাজিকভাবে মানসম্মান বৃদ্ধি ও যোগাযোগ বাড়বে। নতুন কোনো কাজে সফলতা পেতে পারেন। নিজের ওপর নতুন করে বিশ্বাস এবং আস্থা বাড়বে। প্রেমের ক্ষেত্রে কিছুটা মানসিক আঘাত পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): নতুন কোনো কাজের সাফল্যের যোগ রয়েছে। মাথা ঠাণ্ডা রেখে কাজ করুন। স্বাস্থ্যের ব্যাপারে আরো যত্নবান হোন। প্রার্থনার ব্যাপারে আরও মনোযোগী হলে আপনার উন্নতিতে সহায়ক হবে।অযথা তর্কে-বিতর্কে জড়িয়ে শত্রুতা বৃদ্ধি করবেন না।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): এ সপ্তাহে বেশ কিছু শুভ এবং খুশির ঘটনা ঘটবে। ব্যবসায় নতুন যোগাযোগ তৈরি হবে। মেজাজ নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করবেন। কর্মস্থলে কোনো ধরনের নেতিবাচক পরিবেশ থেকে নিজকে সরিয়ে রাখার চেষ্টা করবেন। পারিবারিক চিন্তাগুলো অনেকটা হ্রাস পাবে। শরীর সম্পর্কে সচেতন থাকুন, বিশেষ করে  খাওয়া দাওয়ার ব্যাপারে। প্রেমের সম্পর্ক শুভ।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): পরিকল্পনা বাস্তবায়নে উদ্যোগী হোন, যথেষ্ট সফলতা পাবেন। কর্মক্ষেত্রে কিছুটা বাধার সম্মুখীন হবেন, সামান্য সময়ের জন্য। ব্যবসায়ীদের  আশানুরূপ অর্থ প্রাপ্তিতে বাঁধা হতে পারে। প্রেম শুভ ও স্বাভাবিক। অবিবাহিত কারো কারো বিবাহের যোগ রয়েছে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কর্মে উন্নতি, ব্যবসায়ে আয় বৃদ্ধির যোগ আছে। প্রেমে অনাবিল আনন্দ লাভ করবেন। মুরব্বি কারোর জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। ঝোঁকের বশে কোনো কাজ করলে পরে অনুতাপ করতে হবে। ঘনিষ্ঠ কেউ আপনার নামে বদনাম করলে গুজবে কান দিবেন না। আর্থিক দিক শুভ। যানবাহন চলাচলে সাবধান থাকুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): নতুন প্রেমের ও ভ্রমণের যোগ রয়েছে। পরিবারের কারো কাছ থেকে বিশেষ সহযোগিতা পেতে পারেন। অপ্রত্যাশিত কোনো  ঘটনার সম্মুখীন হতে পারেন। বেকারদের কারো কারো কর্মসংস্থানের সুযোগ তৈরি হতে পারে। যানবাহনের ক্ষেত্রে সতর্ক হতে হবে।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়