ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (২৪-৩০ ডিসেম্বর)

প্রকাশিত: ০৮:৩৩, ২৪ ডিসেম্বর ২০২২   আপডেট: ০৮:৪৬, ২৪ ডিসেম্বর ২০২২
এ সপ্তাহের রাশিফল (২৪-৩০ ডিসেম্বর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটির যুগ্ম মহাসচিব জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আপনার  কর্মতৎপরতার জন্য সফলতা পাবেন। জীবনের প্রতি বাস্তব দৃষ্টিভঙ্গি বজায় রাখুন। পরিকল্পিত ও ধারাবাহিকভাবে পরিশ্রম করুন। আবেগ প্রবণতা ও অস্থিরতা নিয়ন্ত্রণে রাখতে হবে। আর্থিক সফলতা পাবেন। ভ্রমণ শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): প্রতিটি বিষয়ে দৃঢ় ও অবিচল থাকুন, সফলতা পাবেন। ঠাণ্ডাজনিত রোগে ভুগতে পারেন। পারিবারিক বিষয়ে ধীরস্থির থাকার চেষ্টা করুন। মানসিক শান্তির জন্য প্রকৃতির মাঝে কিছুটা সময় কাটান। রাগ, জেদ নিয়ন্ত্রণের জন্য ক্ষমাশীল আচরণ করুন। আর্থিক যোগাযোগ শুভ। কাজের জায়গায় সফলতা পাবেন। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): মানসিক দৃঢ়তা বৃদ্ধি করার চেষ্টা করুন। বিবাহিত জীবনে ভুল বোঝাবুঝি হতে পারে। জনপেশায় যুক্তদের জন্য ভালো সময়। নিজের প্রতি আত্মনির্ভরশীলতা বৃদ্ধি করুন। ব্যক্তিগত মাধুর্য ও আকর্ষণীয় ক্ষমতার জন্য অন্যকে প্রভাবিত করতে সক্ষম হবেন। ব্যবসায়িক যোগাযোগ শুভ।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): আবেগপ্রবণ ও অনুভূতিপ্রবণ মানসিকতার জন্য সামাজিক ও পারিবারিক বিষয়ে মূল্যায়ন পাবেন। ঠান্ডাজনিত সমস্যায় ভুগতে পারেন। প্রতিটি বিষয় সহজভাবে গ্রহণ করার মানসিকতা তৈরি করুন। পেশাগত কাজে সফলতা পাবেন। রোমান্টিক সম্পর্ক ভালো যাবে। ভ্রমণ শুভ।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): সহজ সরল জীবন প্রণালীতে অভ্যস্ত হোন। প্রতিটি কাজ ধৈর্যের সঙ্গে সম্পন্ন করুন। অপ্রিয় কথা বলা থেকে বিরত থাকুন। নেতৃত্বের গুণাবলী জন্য সফলতা পাবেন। আর্থিক বিষয় আপনার জন্য খুব ভালো। প্রতিযোগিতামূলক কাজে সফলতা পাবেন। শারীরিক বিষয়ে যত্নশীল হওয়া প্রয়োজন। কারো প্রশংসায় প্রভাবিত হয়ে কোনো কাজ করবেন না। পারিবারিক বিষয়ে সচেতন হওয়া প্রয়োজন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): বাক্য প্রয়োগে সচেতন হোন। আবেগপ্রবণ ও সেন্টিমেন্টাল মানসিকতার জন্য পারিবারিক বিষয়ে দ্বন্দ্ব হতে পারে। জীবন সম্পর্কে হাস্যজ্জ্বোল মানুষদের মাঝে থাকুন। ব্যবসায়িক যোগাযোগ শুভ। বৈদেশিক সূত্রে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। পেশাগত কাজে সফলতা পাবেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): আপনার আত্মমর্যাদাবোধক মানসিকতা বাড়বে। আপনার ব্যক্তিগত মাধুর্য ও আকর্ষণীয় ক্ষমতার জন্য সামাজিক ও পেশাগত কাজে সফলতা পাবেন। আর্থিক বিষয় নিয়ে কিছুটা অনিশ্চয়তায় থাকতে পারেন। নিজস্ব ব্যবসা ও শিল্প উদ্যোগ নিলে সফল হতে পারেন। পারিবারিক বিষয়ে আপনাকে কৌশলী হতে হবে। আবেগ নিয়ন্ত্রণ করা খুব জরুরি। সৃজনশীল পেশায় ভালো করবেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): ইচ্ছাশক্তি ও দৃঢ় প্রত্যয় নিয়ে এগিয়ে চলুন, সফলতা আপনার করায়ত্তে। বিপদে ও সংকটে ইতিবাচক মানসিকতা বজায় রাখুন। দৈনন্দিন জীবনে সহজ সরল জীবন প্রণালীতে অভ্যস্ত হোন। স্বাধীন পেশায় সফলতা পাবেন। সাংগঠনিক কাজে ব্যস্ততা বাড়বে। আর্থিক যোগাযোগ ভালো। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক থাকবে। ভ্রমণ শুভ।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): আপনার লক্ষ্য অনুযায়ী সফলতা পাবেন। স্বাধীন পেশায় যুক্তদের জন্য ভালো সময়। সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখার জন্য অন্যের মতামত গ্রহণ করুন। কিছুটা স্নায়ুবিক দুর্বলতায় ভুগতে পারেন। আর্থিক বিষয়ে কিছুটা অনিশ্চয়তা থাকতে পারে। কর্মপরিবেশে কিছুটা চাপ থাকবে। সুস্বাস্থ্যের জন্য পরিমিত আহার গ্রহণ করুন। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক থাকবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): আর্থিক বিষয় নিয়ে কিছুটা মানসিক অস্থিরতা বাড়তে পারে। পেশাগত কাজে সফলতা বিঘ্নিত হতে পারে। তবে কঠোর পরিশ্রম করলে সাফল্য পাবেন। পারিবারিক বিষয়ে অন্যের আগ্রহকে গুরুত্ব দিন। শারীরিকভাবে সচেতন হতে হবে। আত্মকেন্দ্রিক মানসিকতাকে বর্জন করুন। ভ্রমণ শুভ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): অতিরিক্ত খেয়ালী মানসিকতার জন্য আপনার সাফল্য  বিঘ্নিত হতে পারে। নিজের উপর আত্মবিশ্বাসী হোন। অন্যের দ্বারা প্রভাবিত হবেন না। শারীরিক ও মানসিক সুস্থতার জন্য মুক্ত প্রাকৃতিক পরিবেশে থাকুন। পারিবারিক জীবনে শান্তি বজায় রাখার জন্য কিছুটা কৌশলী হন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আর্থিক ও বৈষয়িক বিষয়ে সর্তকতা অবলম্বন করুন। সামগ্রিক সফলতার জন্য দৃঢ় ইচ্ছাশক্তি ও বাস্তববাদী চিন্তার প্রতিফলন ঘটান। পারিবারিক জীবনে বিশৃংখল জীবনযাপন করা থেকে বিরত থাকুন। জীবনসঙ্গীর সঙ্গে মনোযোগী সময় দিন। ভ্রমণ শুভ।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়