ঢাকা     বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৬ ১৪৩০

এ সপ্তাহের রাশিফল (৪-১০ নভেম্বর)

প্রকাশিত: ০৯:২৩, ৪ নভেম্বর ২০২৩   আপডেট: ০৯:৪৮, ৪ নভেম্বর ২০২৩
এ সপ্তাহের রাশিফল (৪-১০ নভেম্বর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটির (বিএএস)'র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): দুর্ঘটনার প্রবণতা থাকবে। লক্ষ্য অর্জনে সফলতা পাবেন। পেশা ও কর্মজীবনে অস্থিরতা থাকবে। পারিপার্শ্বিক পরিস্থিতি আপনার নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। শরীর স্বাস্থ্য ভালো যাবে। স্বামী স্ত্রীর সম্পর্কের উন্নয়ন ঘটবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): অতিরিক্ত জেদ বাড়বে। উদ্যম ও প্রেরণার অভাবে সফলতা লাভে বাধা আসবে। ঠান্ডা লাগার বিষয়ে সচেতন হোন। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে মন কষাকষি থাকবে। আর্থিক লেনদেনে সতর্ক থাকুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): ভাগ্য আপনার সুপ্রসন্ন থাকবে। আত্মপ্রশংসা আপনার জন্য সমস্যা তৈরি করবে। অংশীদারী ব্যবসায় সচেতন হোন। প্রিয়জনের সঙ্গে  ভুল বোঝাবুঝি হতে পারে। আত্মকেন্দ্রীক মানসিকতার জন্য মানসিক অস্থিরতা বাড়বে।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): কর্মে সফলতা পাবেন। সুস্বাস্থ্যের জন্য সহজপাচ্য খাবার গ্রহণ করুন। কাউকে হঠাৎ বিশ্বাস করলে ঠকবেন। দূরদেশ ভ্রমণে বাধাবিঘ্ন আসবে। সৃজনশীল কাজে যুক্তদের ভালো সময়। কর্মজীবনে প্রতিকূলতা থাকবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): অর্থনৈতিক সফলতা আসবে।  শারীরিক ও মানসিক সমস্যা বাড়বে। অর্থ বিনিয়োগে সতর্ক থাকুন। ভাই-বোন, আত্মীয়-স্বজনদের সঙ্গে মতানৈক্য হতে পারে। প্রেম, রোমান্সে উষ্ণতার অভাব থাকবে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): রোগ সম্পর্কে অহেতুক দুশ্চিন্তা পরিহার করুন। মানসিক চঞ্চলতা উদ্বেগ উৎকণ্ঠা বাড়াবে। বিদেশ সংক্রান্ত ব্যাপারে সুফল লাভের যোগ আছে। বিনিয়োগের ক্ষতির আশঙ্কা আছে। প্রেম, রোমান্সের প্রতি আকর্ষণ বাড়বে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): বিদেশ সংক্রান্ত বিষয় শুভ।  ব্যবসা-বাণিজ্যে সফলতা পাবেন। বন্ধুবান্ধবদের কাছ থেকে মানসিক কষ্ট পেতে পারেন। কর্মপরিবেশ আপনার অনুকূলে নাও থাকতে পারে। পেশাগত জায়গায় আরো সক্রিয় ও কৌশলী হতে হবে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): পেশাগত সফলতা পাবেন। যোগাযোগের ক্ষেত্রে বাধা-বিঘ্নের সম্মুখীন হবেন। পারিবারিক জীবনে সমস্যার সম্মুখীন হবেন। রাগ ও জেদ নিয়ন্ত্রণ করতে না পারলে সমস্যা তৈরি হবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): অস্থিরতা থাকবে। প্রেম ও বিয়ের ক্ষেত্রে আবেগতাড়িত হয়ে কোনো সিদ্ধান্ত নিবেন না। অর্থ উপার্জনের বিষয়ে যথেষ্ট সংগ্রাম করতে হবে। কর্মস্থলে প্রভাবশালী বা পদস্থ কারো সহযোগিতা পাবেন। প্রতিশ্রুতি রক্ষায় যথেষ্ট সচেতন হোন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): কাজের চাপ বাড়বে। পারিবারিক জীবনে সহনশীলতা বাড়াতে হবে। দ্বিধাদ্বন্দ্ব বাড়বে। অর্থ বিনিয়োগে সফলতা পাবেন। বন্ধুবান্ধব ও সাংগঠনিক কর্মকাণ্ডে দায়িত্ব বাড়বে। যানবাহন চলাচলে সতর্ক হোন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): ভ্রমণে সতর্ক থাকুন। ব্যবসায়িক সফলতা আসবে। দূরপাল্লার ভ্রমণ বা বিদেশ ভ্রমণের ক্ষেত্রে কিছুটা বাধা সৃষ্টি হতে পারে। কর্মক্ষেত্রে বাধা বিঘ্ন থাকবে। ব্যক্তিগত গোপনীয়তা বজায় রাখুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): কাছের মানুষের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। অর্থ সংক্রান্ত বিষয়ে সমস্যা  বাড়বে। সফলতা অর্জনে বাধা বিঘ্ন থাকবে। নেতিবাচক পরিবেশ বা লোকজন থেকে দূরত্ব বজায় রাখুন। প্রেমে সফলতা পাবেন। 

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়