ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

বান্দরবানের সঙ্গে সড়ক যোগাযোগ বন্ধ

এস বাসু দাশ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১২ ১:৩৪:৩৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-১৩ ৯:০০:৪৯ এএম
বান্দরবানের সঙ্গে সড়ক যোগাযোগ বন্ধ
Voice Control HD Smart LED

বান্দরবান সংবাদদাতা : টানা সাত দিনের অবিরাম বৃষ্টির কারণে বান্দরবান-রাঙ্গামাটি সড়কের কয়েকটি স্থানে সড়ক ধসে ও পানিতে তলিয়ে গিয়ে গিয়ে জেলার সঙ্গে চতুর্থ দিনের মতো সারাদেশের সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে।

তবে শুক্রবার সকাল থেকে বন্যা পরিস্থিতির কিছুটা উন্নত হয়েছে বলে জানা গেছে। এদিকে  অবিরাম বর্ষণ অব্যাহত থাকায় উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সাঙ্গু ও মাতামুহুরী নদীর পানি বৃদ্ধি পেয়েছে।

জানা গেছে, বান্দরবানের নিম্নাঞ্চলের প্রায় দশ হাজারেরও বেশি পরিবার পানিবন্দি হয়ে পড়েছে। শহরের আর্মিপাড়া, ইসলামপুর, অফিসার্স ক্লাব, বনানী সমিল এলাকা, শেরেবাংলা নগর, সাঙ্গু নদীর তীরবর্তী এলাকাসহ কয়েকটি এলাকা প্লাবিত হলেও শুক্রবার সকাল থেকে বন্যা পরিস্থিতির কিছুটা উন্নত হয়েছে। এছাড়াও জেলার লামা, আলীকদম ও থানচি, রুমা উপজেলায় নিম্মাঞ্চলগুলো প্লাবিত হয়েছে। বিভিন্ন উপজেলায় ছোট ছোট পাহাড় ধস ও সড়ক তলিয়ে যাওয়ায় জেলার সাথে জেলার ৫টি উপজেলার আন্ত সংযোগ সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

এসম্পর্কে বান্দরবান বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক ঝুন্টু দাশ রাইজিংবিডিকে বলেন, প্রধান সড়ক থেকে পানি নেমে গেলে ফের বান্দরবানের সাথে অন্য জেলার সড়ক যোগাযোগ ব্যবস্থা চালু হবে।

 

রাইজিংবিডি/বান্দরবান/১২ জুলাই, ২০১৯/এস বাসু দাশ/লাকী

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge