Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১১ মে ২০২১ ||  বৈশাখ ২৮ ১৪২৮ ||  ২৭ রমজান ১৪৪২

সাভারে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

আরিফুল ইসলাম সাব্বির || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৪, ১৪ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাভারে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

সাভার সংবাদদাতা: সাভার পৌরসভার আওয়ামী লীগের সহ প্রচার সম্পাদক আব্দুল মজিদকে (৩৭) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় স্বপন (২৬) নামে আরেকজন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে সাভার পৌর এলাকার বক্তারপুরে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল মজিদ সাভারে বক্তারপুরের আব্দুল খালেকের ছেলে৷ তিনি সাভার পৌর আওয়ামী লীগের সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক ছিলেন বলে জানা গেছে।

নিহতের স্বজনরা জানায়, আজ রাত সাড়ে ১০টার দিকে নিজের বাড়ির দিকে আসছিলো মজিদ ও তার বন্ধু স্বপন। এ সময় বক্তারপুর এলে পেছন থেকে এলোপাথাড়ি গুলি চালালে মজিদের মাথায় ও তার বন্ধু স্বপনের পায়ে গুলিবিদ্ধ হয়।

পরে স্থানীয় লোকজন ও স্বজনরা তাদের আহতাবস্থায় এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা মজিদকে মৃত ঘোষণা করেন। আহত স্বপন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

মজিদের বোন নার্গিস আক্তারের দাবি, কিছুদিন আগে আব্দুল মজিদের সঙ্গে স্থানীয় এক ব্যবসায়ীর ঝগড়া হয়। ওই ঝগড়ার জেরে তারাই এই গুলি করেছে।

এ বিষয়ে সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম সায়েদ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি৷ বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

কে বা কারা তাকে গুলি করেছে তাৎক্ষণিক জানা যায়নি। তবে দুর্বৃত্তদের ধরতে পুলিশি অভিযান চলছে। এলাকায় উত্তেজনা থাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

 

রাইজিংবিডি/সাভার/১৫ সেপ্টেম্বর ২০১৯/আরিফুল ইসলাম সাব্বির/নাসিম 

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়