ঢাকা     মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১৪ ১৪২৭ ||  ১১ সফর ১৪৪২

উপজেলা পরিষদ নির্বাচন

নোয়াখালীর কবিরহাটে আ'লীগের প্রার্থী জয়ী

জেলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৯, ১৪ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নোয়াখালীর কবিরহাটে আ'লীগের প্রার্থী জয়ী

উপজেলা পরিষদ নির্বাচন ২০১৯ এর ৬ষ্ঠ ধাপের গত ১৮ জুন তারিখের স্থগিত হওয়া নোয়াখালীর কবিরহাট উপজেলা পরিষদের নির্বাচন সোমবার (১৪ অক্টোবর) অনুষ্ঠিত হয়েছে।  

এতে চেয়ারম্যান পদে টানা তৃতীয় বারের মতো বর্তমান চেয়ারম্যান  আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী কামরুন নাহার শিউলি একরাম বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

সোমবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ১০টায় কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শরীফুল ইসলাম ফলাফলের বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী কামরুন নাহার শিউলি একরাম।

নৌকা প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৯১,৯৭৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী আলাবক্স তাহের টিটু আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৪,৫২০ ভোট।

এদিকে, ভাইস-চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ নজরুল ইসলাম। চশমা প্রতীকে তিনি পেয়েছেন ৫৩,৯৯৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী মো. নুরুল আলম ভুঁইয়া টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ৩৫,৬৭৯ ভোট।

অন্যদিকে, মহিলা ভাইস-চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন ফরিদা ইয়াছমিন। কলস প্রতীকে তিনি পেয়েছেন ৪৩,২৭০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী শাহানা আক্তার পদ্মফুল প্রতীকে পেয়েছেন ২৯,৮৫৩ ভোট।

প্রসঙ্গত, নোয়াখালীর ৯টি উপজেলার মধ্যে ৮টি উপজেলায় ইতোমধ্যে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ৬ষ্ঠ ধাপে ১৮ জুন কবিরহাট উপজেলা পরিষদ এর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় নির্বাচনের মাত্র দু’দিন আগে কবিরহাট উপজেলা নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন।
 

নোয়াখালী/মাওলা সুজন/নাসিম

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়