RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ০২ অক্টোবর ২০২০ ||  আশ্বিন ১৭ ১৪২৭ ||  ১৪ সফর ১৪৪২

টাকা নিয়ে কমিটি গঠনের অভিযোগ প্রত‌্যাখ‌্যান করল পাবনা যুবলীগ

জেলা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৪, ২০ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টাকা নিয়ে কমিটি গঠনের অভিযোগ প্রত‌্যাখ‌্যান করল পাবনা যুবলীগ

‘‘৫ থেকে ৭ কোটি টাকার বিনিময়ে পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে’’-পাবনার সাবেক যুবলীগ নেতার এমন বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির নেতারা।

রোববার দুপুরে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি।

তিনি বলেন, চলতি বছরের ৪ জুলাই ১৭ বছরের অধিক সময়ের মেয়াদোত্তীর্ণ ও নিষ্ক্রিয় পাবনা জেলা যুবলীগের কমিটি ভেঙে দিয়ে প্রধানমন্ত্রীর নির্দেশে ২৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। যেখানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক আহ্বায়ক কমিটি অনুমোদন করেন। কাজেই ৫/৭ কোটি টাকা দিয়ে চেয়ারম্যানকে ম্যানেজ করে পাবনা জেলা কমিটি গঠন করা নিয়ে যে বক্তব্য দেয়া হয়েছে, তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট এবং গভীর ষড়যন্ত্রের অংশ।

তিনি বলেন, আহ্বায়ক কমিটি গঠনের পরপরই সুজানগর ও সাঁথিয়ায় বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে উপজেলার সম্মেলন করা হয়েছে এবং জেলার অন্যান্য উপজেলায় বর্ধিত সভাসহ রাজনৈতিক কর্মসূচি পালন করা হচ্ছে। বর্তমানে জেলা যুবলীগ কর্মীদের মধ্যে চাঙ্গাভাব দেখা যাচ্ছে।

তিনি বলেন, নতুন উদ‌্যামে যখন পাবনা জেলা যুবলীগ পুনঃগঠন শুরু হয়েছে, তখন কেন্দ্রীয় যুবলীগের এই ডামাডোলে পাবনা জেলা যুবলীগের কমিটিকে বির্তকিত এবং প্রশ্নবিদ্ধ করার লক্ষ‌্যে একটি মহল মরিয়া হয়ে উঠেছে।

সংবাদ সম্মেলনে জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিবলী সাদ্দিক, সদস্য ফাহিমুল কবির খান শান্ত, শাকিরুল ইসলাম রনি, আনোয়ার হোসেন লালুসহ অনেকে উপস্থিত ছিলেন।


পাবনা/শাহীন রহমান/বকুল

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়