ঢাকা, রবিবার, ২ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

তুহিনের বাবা ও দুই চাচা ফের রিমান্ডে

সুনামগঞ্জ সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-২১ ৯:২৬:০৯ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-২১ ৯:২৬:০৯ পিএম

সুনামগঞ্জে চাঞ্চল্যকর শিশু তুহিন হত্যা মামলায় তুহিনের বাবা আব্দুল বাছিরের পাঁচ দিন এবং দুই চাচা আব্দুল মছব্বির ও জমশেদ মিয়ার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার বিকেল ৫টায় দিরাই আদালতের সিনিয়র ম্যাজিস্ট্রেট শ্যাম কান্ত সিনহা এ আদেশ দেন।

তিন দিনের রিমান্ড শেষে গত শুক্রবার বিকেলে ওই তিনজনকে আদালতে আনে পুলিশ। তারা কেউই ওই দিন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেননি। আদালত তাদেরকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন। সোমবার আবারও তিনজনকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা দিরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আবু তাহের। জিজ্ঞাসাবাদের জন্য তাদের সাত দিনের রিমান্ড চাওয়া হয়।

সুনামগঞ্জ কোর্ট ইন্সপেক্টর আশেক সুজা মামুন রাইজিংবিডিকে জানান, আদালত তুহিনের বাবাকে পাঁচ দিন এবং দুই চাচাকে তিন দিন করে রিমান্ডের আদেশ দেন।

গত ১৪ অক্টোবর রোববার রাতে দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউরা গ্রামে সাড়ে পাঁচ বছরের শিশু তুহিনকে হত্যা করা হয়। খুনিরা তুহিনের পেটে ছোরা ঢুকিয়ে বাড়ির পাশে কদমগাছে ঝুলিয়ে রাখে। ওই দিন দুপুরে এই ঘটনায় জড়িত সন্দেহে তুহিনের বাবা আব্দুল বাছির, চাচা আব্দুল মছব্বির ও জমশেদ মিয়া, নাছির মিয়া, জাকিরুল, তুহিনের চাচি, চাচাতো ভাই শাহরিয়ার ও চাচাতো বোনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন‌্য থানায় নেয়া হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের সঙ্গে পরিবারের তিন সদস‌্যের জড়িত থাকার সত্যতা পায় পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তুহিনের বাবা এবং দুই চাচার পাঁচ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। নাছির মিয়া ও শাহরিয়ার ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।


সুনামগঞ্জ/আল আমিন/রফিক

ইউটিউব সাবস্ক্রাইব করুন