RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৯ ১৪২৭ ||  ১৬ রবিউস সানি ১৪৪২

শিশুকে নগ্ন করে নির্যাতনকারী সেই চাচা গ্রেপ্তার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৮, ৬ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শিশুকে নগ্ন করে নির্যাতনকারী সেই চাচা গ্রেপ্তার

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার চরগাঁও গ্রামে ৬ বছরের এতিম শিশু জিসানকে নগ্ন করে নিমর্মভাবে পেটানোর দায়ে চাচা স্বপনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  বুধবার ভোরে তাকে গ্রেপ্তার করা হয়ে।

বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান রাইজিংবিডিকে বলেন, ‘শিশুটির মায়ের অভিযোগের প্রেক্ষিতে স্বপনকে গ্রেপ্তার করা হয়ছে। এখন তাকে আদালতে তুলে রিমান্ডে নেওয়া হবে। এর বাইরে এখনই কিছু বলতে পারছি না। আবার ঘটনাটি দু:খজনকও। কেননা সেতো শিশু। এভাবে নির্যাতন করা যায় না।’

পুলিশ জানায়, বিভিন্ন পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে সংবাদটি প্রকাশের পরই পুলিশ হেডকোয়ার্টার্সের মিডিয়া উইং থেকে বিষয়টি ওই জেলার এসপি এবং সংশ্লিষ্ট থানার ওসিকে জানানো হয়।

মঙ্গলবার জিসানের মা সুমনা বেগম গণমাধ্যমকে জানান, ‘স্বামী মারা গেলেও আমি শ্বশুড়বাড়িতেই থাকতাম। সুমাইয়া (৮) নামে আমার আরও একটি মেয়ে রয়েছে। গত দুই মাস আগে আমি শ্রমিক ভিসায় সৌদি আরব যাই। সৌদি আরব যাওয়ার আগে আমি আমার দুই শিশু সন্তানকে দেবর ও শ্বশুর-শাশুড়ির কাছে রেখে যাই। বাচ্চাদের দেখাশোনা জন্য কিছু টাকাও দিয়ে গিয়েছিলাম। কিন্তু দুই মাস যেতে না যেতেই আমার কাছে আমার দেবর স্বপন আরও টাকা দাবি করে। এরপর জিসানকে অমানসিক নির্যাতন করে, তার ভিডিও করে সৌদি আরবে আমার কাছে পাঠায় স্বপন। পরে এই ভিডিও দেখে আমি গত শুক্রবার দেশে ফিরে আসি।’

শিশুটির মা ভিডিওর বর্ণনা দিয়ে  বলেন, গায়ে কোনো কাপড় ছাড়া শিশু জিসান একটি ঘরের মেঝেতে বসে হাউমাউ করে কাঁদছে । তার দিকে তেড়ে গিয়ে বাজে ভাষায় গালাগালি করতে করতে লাথি মারছেন স্বপন। চড়-থাপ্পড় এবং লাথি-ঘুষি মারার পরে স্বপন শিশুটির গোপনাঙ্গ ধরেও টান দিচ্ছে। এরপর ওই শিশুটির দুই পা ধরে তাকে উল্টো দিকে ঝুঁলিয়ে আছাড় মারার ভয় দেখাচ্ছিলেন। জিসান বার বার ‘ও মা’, ‘ও মা’ বলে চিৎকার করছিল।


ঢাকা/মাকসুদ/সাজেদ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়