RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০ ||  আশ্বিন ১৬ ১৪২৭ ||  ১৩ সফর ১৪৪২

এবার মেরিস্টোপস ক্লিনিক থেকে শিশু চুরি

নরসিংদী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:০৯, ১৪ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এবার মেরিস্টোপস ক্লিনিক থেকে শিশু চুরি

এবার নরসিংদীর মেরিস্টোপস ক্লিনিক থেকে শিশু চুরির ঘটনা ঘটেছে। শিশুটি তিনদিন বয়সী।

চুরি যাওয়া এই নবজাতক শিবপুর উপজেলার বাঘাব ইউনিয়নের ইটনা গ্রামের শাহ আলম ও সখিনা বেগম দম্পতির। বুধবার শহরের বাসাইল এলাকার ক্লিনিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নবজাতকের পরিবার ও ক্লিনিক কর্তৃপক্ষ পরস্পরকে দোষারোপ করছে। খবর পেয়ে রাতে নরসিংদী সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ, নবজাতকের পরিবার ও ক্লিনিক কর্তৃপক্ষ জানায়, শনিবার দিবাগত রাতে শাহ আলমের স্ত্রী সখিনা বেগমকে নরসিংদী শহরের মেরিস্টোপস ক্লিনিকে ভর্তি করা হয়। পরদিন রোববার সকালে সিজারিয়ানের মাধ্যমে এক কন্যা শিশুর জন্ম হয়। বুধবার বিকাল ৪টার দিকে খেতে বসেন নবজাতকের মা সখিনা বেগম। এসময় ক্লিনিকের গাইনি ওয়ার্ডের ভেতরে আগে থেকেই আত্মীয় বেশে ঘোরাফেরা করা অজ্ঞাত এক নারী নবজাতককে নিয়ে পালিয়ে যায়।

তবে এ ঘটনার পর বিল পরিশোধ করতে না পারায় হাসপাতাল কর্তৃপক্ষ কৌশলে শিশুটিকে সরিয়ে দিয়েছে বলে অভিযোগ করেছেন নবজাতকের পরিবার। হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, ওই শিশুটির মায়ের এক নারী আত্মীয় এসে নবজাতককে সরিয়ে নিয়ে মিথ্যা অভিযোগ করছেন।

ক্লিনিক কর্তৃপক্ষ থেকে খবর পেয়ে নরসিংদী সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) ইমরান হোসেন ঘটনার পরিদর্শন করেন এবং এ বিষয়ে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

 

নরসিংদী/ গাজী হানিফ মাহমুদ/টিপু

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়