ঢাকা, সোমবার, ১ পৌষ ১৪২৬, ১৬ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

পেঁয়াজ কিনতে গিয়ে গুলিতে আহত ২

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-১৮ ৭:১৬:১৪ পিএম     ||     আপডেট: ২০১৯-১১-১৮ ৭:১৬:১৪ পিএম

সিলেটে পেঁয়াজ কিনতে গিয়ে গুলিতে দুজন আহত হয়েছেন। প্রচণ্ড ভিড়ের মধ্যে এক পুলিশ কনস্টেবলের শটগানে অসাবধানতাবশত চাপ পড়ে গুলি বেরিয়ে গেলে তারা দুজন আহত হন।

সোমবার দুপুরে সিলেট নগরীর কাজী নজরুল ইসলাম অডিটোরিয়ামের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে চন্দ্রকান্ত সিংহ মৌলভীবাজারের কমলগঞ্জের বাসিন্দা। তিনি সিলেট নগরীর লামাবাজারে বেড়াতে এসেছিলেন। অপর আহত নারীর নাম জানা যায়নি।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘পথচারী মহিলার হাতে গুলি লাগে। চন্দ্রকান্তের বাম হাতে গুলি লাগে। দুজনেরই ইনজুরি মাইনর। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।’

শটগান থেকে গুলি বেরিয়ে যাওয়ার বিষয়ে তদন্ত করা হচ্ছে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত শুক্রবার সিলেট-তামাবিল মহাসড়কের বটেশ্বর এলাকা থেকে এক ট্রাক পেঁয়াজ জব্দ করে র‌্যাব। এ সময় দুই চোরাকারবারীকেও আটক করা হয়। এ পেঁয়াজ তারা ভারত থেকে এনেছিল বলে র‌্যাবকে জানায়।

শনিবার র‌্যাব ট্রাকভর্তি পেঁয়াজ নগর পুলিশের শাহ পরাণ (র.) থানায় হস্তান্তর করে। আদালতের নির্দেশেই জব্দকৃত এসব পেঁয়াজ ৪৫ টাকা কেজি দরে বিক্রি করছে টিসিবি।

সোমবার সকাল ১০টা থেকে নগরীর রিকাবীবাজারস্থ কাজী নজরুল ইসলাম অডিটরিয়ামের সামনে, ক্বিন ব্রিজের মোড়ে, মার্কাজ পয়েন্ট বঙ্গবীর রোডে তিনটি ট্রাকে করে পেঁয়াজ বিক্রি করা হচ্ছে। স্টক থাকা পর্যন্ত পেঁয়াজ বিক্রি চলবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।


সিলেট/আব্দুল্লাহ আল নোমান/রফিক

ইউটিউব সাবস্ক্রাইব করুন