ঢাকা, শনিবার, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৭ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

আ.লীগ গণমানুষের দল : হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-১৯ ৯:৫৩:১৭ পিএম     ||     আপডেট: ২০১৯-১১-১৯ ৯:৫৩:১৭ পিএম

‘খালেদা জিয়াকে পরাজিত করেই আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। আওয়ামী লীগ গণমানুষের দল। তাই বেগম জিয়া কারাগারের বাইরে থাকলে আওয়ামী লীগ হারিয়ে যেত, এমন কথা যারা বলেন, তাদের চিন্তা-চেতনা নিয়ে জনমনে সন্দেহ আছে।’

মঙ্গলবার বিকেলে দৌলতপুর ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

তিনি আরো বলেন, বিএনপি যদি সন্ত্রাসী আদর্শে দল চালাতে চায়, তাহলে তারেক রহমান তাদের যোগ্য নেতা। কিন্তু দেশের মানুষ তার নেতৃত্ব দেখতে চায় না।

সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফাজ উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সবাপতি সদর উদ্দিন খাঁন, সাধারণ সম্পাদক আজগর আলী, সহ-সভাপতি রবিউল ইসলাম, কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ ক ম সরোয়ার জাহান বাদশা, সাবেক সংসদ সদস্য রেজাউল হক চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক উজ জামান প্রমুখ।

সম্মেলনে আগামী তিন বছরের জন্য দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে পুনরায় সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহমেদ এবং সাধারণ সম্পাদক হিসাবে অ্যাডভোকেট শরীফ উদ্দিন রিমনের নাম ঘোষণা করা হয়।

এছাড়া, সংসদ সদস্য আ ক ম সরোয়ার জাহান বাদশা এবং সাবেক সংসদ সদস্য রেজাউল হক চৌধুরীকে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ঘোষণা করা হয়।


কুষ্টিয়া/কাঞ্চন কুমার/রফিক

ইউটিউব সাবস্ক্রাইব করুন