ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ফ্যান কারখানার আগুনে নিহতদের পরিচয় মিলেছে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৮, ১৬ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফ্যান কারখানার আগুনে নিহতদের পরিচয় মিলেছে

গাজীপুর সদর উপজেলার কেশরীতায় ফ্যান কারখানায় আগুনে নিহত ১০ জনের প্রাথমিকভাবে নাম-পরিচয় পাওয়া গেছে।

হাসপাতাল মর্গের সামনে স্বজনরা লাশের দাবি জানিয়ে পুলিশের নিকট নাম-পরিচয়ের তালিকা দিয়েছেন।

এছাড়া, হাসপাতাল মর্গের সামনে ডিএনএ নমুনা সংগ্রহের জন্য অস্থায়ী বুথ খোলা হয়েছে। সিআইডির ক্রাইম সিন ও ফরেনসিক ডিএনএ ল্যাবরেটরি সদস্যরা স্বজনদের ও নিহতদের ডিএনএ সংগ্রহ করছেন।

প্রাপ্ত তথ্য অনুসারে নিহতরা হলেন- গাজীপুর সিটি কর্পোরেশন এলাকার লাল মিয়ার ছেলে পারভেজ, ময়মনসিংহের রাঘবপুর এলাকার সেলিম মিয়ার ছেলে মো. তরিকুল ইসলাম, দিনাজপুরের কাহারোল থানার বারপটিকা এলাকার হামিদ মিয়ার ছেলে মো. সেলিম, গাজীপুর সদর উপজেলার কালনী গ্রামের সাইফুল ইসলামের ছেলে মোহাম্মদ ফয়সাল খান, একই উপজেলার কেশরিতা গ্রামের শ্রী নির্মল চন্দ্র দাসের ছেলে উত্তম চন্দ্র দাস, গাজীপুরের শ্রীপুর উপজেলার মারতা গ্রামের নজরুল ইসলামের ছেলে শামীম, একই গ্রামের কামাল হোসেনের ছেলে রাশেদ, রংপুরের কাচুবকুলতলা এলাকার তাজুল ইসলামের ছেলে ফরিদুল ইসলাম, নরসিংদীর বেলাব থানার চরকাশিনগর এলাকার মাজু মিয়ার ছেলে সজল মিয়া এবং ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর এলাকার মিয়ার ছেলে ইউসুফ মিয়া।

জয়দেবপুর থানার সদর ফাঁড়ির ইনচার্জ মো. জাফর আলী খান রাইজিংবিডিকে জানান, লাশের স্বজনদের (দাবিদার) দেয়া তথ্য অনুযায়ী এ তালিকা করা হয়েছে। লাশ শনাক্তের পর নাম-পরিচয় নিশ্চিত হওয়া যাবে এবং লাশ হস্তান্তর করা হবে।

প্রসঙ্গত, কেশরীতায় ফ্যান কারখানায় রোববার রাতের আগুনে দশজন নিহত হন।

 

গাজীপুর/হাসমত/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়