ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

আ. লীগ নেত্রীর বাড়িতে শিশুকে যৌন নির্যাতন, মামলা

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৬, ১৫ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আ. লীগ নেত্রীর বাড়িতে শিশুকে যৌন নির্যাতন, মামলা

প্রতীকী ছবি

ঢাকার সাভারে পৌর মহিলা আওয়ামী লীগের এক নেত্রীর বাড়িতে তার বাবার বিরুদ্ধে সাত বছরের এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে মামলা হয়েছে।

বুধবার সকালে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ মামলার বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে গত ১২ জানুয়ারি পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ডের কামাল গার্মেন্ট রোড এলাকায় সাভার পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাহিমা বেগমের বাড়িতে এ ঘটনা ঘটে।

পরে ১৩ জানুয়ারি ভুক্তভোগীর পরিবার আওয়ামী লীগ নেত্রীর বাবা নয়ন মোল্লাকে (৭৫) আসামি করে থানায় মামলা করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সাভার পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ড কামাল গার্মেন্টস রোড নয়ন মোল্লার বাড়ির এক কক্ষে ভাড়া থাকেন ভুক্তভোগী শিশুর পোশাক শ্রমিক বাবা ও মা। গত ১২ জানুয়ারি বাবা-মা কারখানায় কাজে গেলে শিশুটি প্রতিদিনের মতো বাসায় একাই ছিল।

পরে বিকেলে শিশুটি ছাদে কাপড় শুকাতে দিতে গেলে বাড়ির মালিক বৃদ্ধ নয়ন মোল্লা তাকে জোরপূর্বক জড়িয়ে ধরে ও যৌন নির্যাতন করে। এসময় শিশুর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে নয়ন মোল্লা পালিয়ে যায়। পরে ভুক্তভোগী শিশুর মা সাভার মডেল থানায় বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

সাভার পৌর মহিলা লীগের সাধারণ সম্পাদক রাহিমা বেগম বলেন, ভাড়াটিয়া ওই পরিবারের কাছে ছয় মাসের বকেয়া বাসা ভাড়ার টাকার জন্য চাপ দেয়ায় তার বাবার বিরুদ্ধে এই মিথ্যা অভিযোগ করেছেন তারা। এছাড়া একটি মহল তাকে রাজনৈতিকভাবে হেয় করতেই তার পরিবারকে জড়িয়ে এধরণের হীন চক্রান্ত করছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) পলি আক্তার বলেন, চিকিৎসার জন্য শিশুকে উদ্ধার করে ঢাকা মেডিক‌্যালে পাঠানো হয় ও চিকিৎসা শেষে শিশুটি মঙ্গলবার ঢাকার আদালতে ২২ ধারায় জবানবন্দি প্রদান করে।

এছাড়া পূর্বেই ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক তদন্তে শিশুকে যৌন নির্যাতন অভিযোগের সত্যতা মিলেছে। এমনকি অভিযুক্ত বৃদ্ধ নয়ন মোল্লার স্ত্রী নিজেই এ বিষয়ে পুলিশকে সত্যতা নিশ্চিত করেছেন।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ জানান, শিশুকে যৌন নির্যাতন মামলার আসামি নয়ন মোল্লাকে গ্রেপ্তার অভিযান চলছে।


সাব্বির/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়