ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

৪ খুনের পর যুবকের আত্মহত্যার ঘটনায় মামলা

জেলা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৮, ২০ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৪ খুনের পর যুবকের আত্মহত্যার ঘটনায় মামলা

পারিবারিক কলহের জের ধরে স্ত্রী-শাশুড়িসহ দুই প্রতিবেশীকে হত্যার পর যুবকের আত্মহত্যার ঘটনায় মৌলভীবাজারের বড়লেখায় দুটি মামলা হয়েছে। এরমধ্যে একটি হত্যা মামলা (নং-০৯) এবং অপরটি অপমৃত্যু মামলা (০২)।

বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জসীম সোমবার এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে রোববার (১৯ জানুয়ারি) রাতে উপজেলার উত্তর শাহবাজপুর ইউপির পাল্লাথল চা বাগানের সহকারী ব্যবস্থাপক জাকির হোসেন বাদি হয়ে এই মামলা করেন। তবে হত্যা মামলায় কাউকে আসামি করা হয়নি।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল রোববার (১৯ জানুয়ারি) ভোররাতে পারিবারিক কলহ নিয়ে নির্মল কর্মকারের সঙ্গে তার স্ত্রী জলি বুনার্জির ঝগড়া হয়। এরই জের ধরে নির্মল জলিকে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।

এসময় জলিকে বাঁচাতে তার মা লক্ষ্মী ও পাশের বাড়ির বসন্ত ভৌমিক এবং বসন্তের মেয়ে শিউলী এগিয়ে আসে। নির্মল তাদেরও কুপিয়ে হত্যা করে। ঘটনার সময় বেঁচে যাওয়া ঘাতকের সৎ মেয়ে চন্দনা চিৎকার দিলে আশাপাশের শ্রমিকরা বাড়ি ঘেরাও করে। এ অবস্থায় নির্মল ঘরের দরজা লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করে মর্গে পাঠায়। খবর পেয়ে মৌলভীবাজারের পুলিশ সুপার মো. ফারুক আহমদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানা, অতিরিক্ত পুলিশ সুপার (পিবিআই) নজরুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) কাওছার দস্তগীর, থানার অফিসার ইনচার্জ কর্মকর্তা ইয়াছিনুল হক, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জসীম প্রমুখ ঘটনাস্থল পরিদর্শন করেন।

পাল্লাথল চা বাগানের সহকারী ব্যবস্থাপক জাকির হোসেন জানান, হত্যাকারী নির্মল কর্মকার ছাড়া নিহত সবাই চা বাগানের শ্রমিক ছিলেন।


মৌলভীবাজার/সাইফুল্লাহ হাসান/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়