ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অটোরিকশাতে কলেজছাত্রীকে যৌন নির্যাতনের চেষ্টা

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫৪, ১৩ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অটোরিকশাতে কলেজছাত্রীকে যৌন নির্যাতনের চেষ্টা

সিএনজিচালিত অটোরিকশায় তুলে এক কলেজছাত্রীকে যৌন নির্যাতনের চেষ্টাকালে দুই বখাটে অটোরিকশার চালককে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

বুধবার সকাল সাড়ে ৯টায় কুমিল্লার মুরাদনগরে বাখরাবাদ- পান্নারপুল সড়কের আড়ালিয়ায় ঘটনা ঘটে।

আটক দুই বখাটে যুবক হলেন- মুরাদনগরের দারোরা গ্রামের রেনু মিয়ার ছেলে ইসমাঈল (৩৫) ও দক্ষিণ পুষ্কনীপাড়ের মৃত নায়েব আলীর ছেলে মোবারক হোসন মোবা (৩২)।

প্রতেক্ষদর্শী ও পুলিশ জানায়, বুধবার সকাল সাড়ে ৯টার দিকে কলেজছাত্রীটি দারোরা বাজার থেকে দেবীদ্বার মহিলা কলেজে যেতে গাড়ির জন্যে অপেক্ষা করছিলেন। এরপর তিনি মোবারকের অটোরিকশায় ওঠেন।

এসময় অটোরিকশায় ইসমাঈল নামে আরো এক যাত্রী ছিলেন। মেয়েটি ওই যাত্রীর সঙ্গে যাবেন না বলে জানান। পরে চালক মোবারক তাকে ফুসলিয়ে গাড়িতে তোলেন। কিছুক্ষণ পর ইসমাঈল কলেজছাত্রীর ওপর ঝাঁপিয়ে পড়েন।

এসময় মেয়েটির সঙ্গে ইসমাঈলের ধস্তাধস্তি হয়। একপর্যায়ে কলেজ ছাত্রীটি আত্মরক্ষার্থে অটোরিকশা থেকে লাফিয়ে পড়ে। এতে তার হাতের হাড় ভেঙে যায়।

বিষয়টি কয়েকজনের নজরে পড়ায় তারা এসে অটোরিকশাটিকে আটক করে ঘিরে ফেলেন। পরে ওই কলেজছাত্রীর কাছ থেকে ঘটনা জেনে অটোরিকশা চালক মোবারক ও ইসমাঈলকে ধরে ধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মুরাদনগর থানার ওসি কেএম মজ্ঞুর আলম জানান, বিষয়টি শ্লীলতাহানির ঘটনা। আসামমিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় ওই ভুক্তভুগীর পরিবারের পক্ষ থেকে মামলা করার প্রস্তুতি চলছে।

       

ইমরুল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ