ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ছিনতাই- ডাকাতির প্রস্তুতিকালে আটক ৬

সিরাজগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৭, ২৩ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছিনতাই- ডাকাতির প্রস্তুতিকালে আটক ৬

সিরাজগঞ্জে ছিনতাই ও ডাকাতির প্রস্তুতিকালে ছয়জনকে আটক করেছে পুলিশ।

রোববার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান।

শনিবার সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের পূর্ব মোহনপুর ও শহর রক্ষা বাঁধের হার্ড পয়েন্ট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক ডাকাতরা হলেন-  সদর উপজেলার হাট সারটিয়া গ্রামের আবুল আজিজের ছেলে আব্দুল মমিন (২১), একই গ্রামের মৃত মোজাম্মেল হোসেনের ছেলে ফিরোজ (২১) ও  মোহনপুর গ্রামের সিরাজ আলীর ছেলে মো. বরাত (২০)।

আটক ছিনতাইকারীরা হলেন- শহরের দত্তবাড়ী মহল্লার শামসু খলিফার ছেলে সুমন খলিফা (২২), একই মহল্লার ছেলে রফিকের ছেলে রাব্বি খলিফা (২০) ও দত্তবাড়ী বিন্দুপাড়া মহল্লার আব্দুর রহিমের ছেলে প্রান্ত (১৯)।

সদর থানার ওসি হাফিজুর রহমান জানান, আটক ডাকাতরা সয়দাবাদ-বেলকুচি আঞ্চলিক সড়কের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে ডাকাতি করে আসছিল। শনিবার রাতে পূর্ব মোহনপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ওই তিনজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে এক হাসুয়া ও এক ছোরা জব্দ করা হয়।       

উপ-পরিদর্শক (এসআই) আলী জাহান জানান, শনিবার বিকেলে রানীগ্রাম বটতলা থেকে গুণেরগাঁতী সড়কে নাহিদা নামের এক নারীকে চাকু ঠেকিয়ে তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল লুট করে পালিয়ে যাচ্ছিল তিন ছিনতাইকারী।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ছিনতাইকারীদের পথরোধ করে তাদের আটক করে। এ সময় ছিনতাই হওয়া নগদ ২৩ হাজার ৫শ টাকা ও মোবাইল জব্দ করা হয়েছে। এ দুই ঘটনায় থানায় পৃথক দুটি মামলা হয়েছে।


রাসেল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়