ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

চসিক নির্বাচনের দিন অফিস খোলা, চলবে যানবাহন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৩, ১৪ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চসিক নির্বাচনের দিন অফিস খোলা, চলবে যানবাহন

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনকে ভোটারবহুল করতে এবার ভিন্নধর্মী উদ্যোগ নিয়েছে নির্বাচন কমিশন।

অন্যান্য নির্বাচনে ভোটার উপস্থিতি আশঙ্কাজনকভাবে কম থাকায় আগামী ২৯ মার্চ অনুষ্ঠেয় চসিক নির্বাচনে অফিস আধাবেলা খোলা রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। একই সঙ্গে সীমিত আকারে যানবাহনও চলাচল করবে।

শনিবার (১৪ মার্চ) দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউজে নির্বাচনের রিটার্নিং অফিসার, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় সভা শেষে এসব তথ্য জানান প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা।

প্রধান নির্বাচন কমিশনার বলেন, ‘চসিক নির্বাচনের পূর্বে ২৬ মার্চ থেকে ২৯ মার্চ পর্যন্ত টানা ছুটি থাকবে। এর পরিপ্রেক্ষিতে নগরীর ভোটাররা বিভিন্ন স্থানে ছুটি কাটাতে চলে যেতে পারে। তাই ভোটের দিন ২৯ মার্চ আধাবেলা অফিস খোলা রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এছাড়া, ভোটের দিন ভোটাররা যাতে কেন্দ্রে যাতায়াত করতে পারে সে জন্য সীমিত আকারে যানবাহনও চলাচল করবে।’

চট্টগ্রামের বিভাগীয় কমিশনার এবিএম আজাদের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার মাহাবুবর রহমান, চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন, চসিক নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামান, সহকারী রিটার্নিং অফিসার মনির হোসেন খানসহ নির্বাচন সংশ্লিষ্ট বিভিন্ন বিভাগ ও দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়