ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বাঞ্ছারামপুরে সরকারি কর্মকর্তার বাড়ি লাল নিশানা

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৯, ৩১ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাঞ্ছারামপুরে সরকারি কর্মকর্তার বাড়ি লাল নিশানা

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় করোনা আক্রান্ত সন্দেহে এক সরকারি কর্মকর্তার বাড়িতে লাল নিশানা টানিয়েদেওয়া হয়েছে।

মঙ্গলবার (৩১ মার্চ) বিকেলে ওই ব্যক্তিকে সনাক্ত করেছে উপজেলা প্রশাসন।

সরকারি ওই কর্মকর্তা উপজেলার রূপসদী ইউনিয়নের রূপসদী গ্রামের বাসিন্দা। তিনি আখাউড়া উপজেলার স্থানীর সরকার প্রকৌশল কার্যালয় (এলজিইডি) উপ-সহকারী প্রকৌশলী পদে কর্মরত আছেন।

উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য কমপ্লেক্স বিভাগ সূত্রে জানা গেছে, আখাউড়া উপজেলার স্থানীর সরকার কার্যালয়ের (এলজিইডি) উপ-সহকারী প্রকৌশলী পদে কর্মরত ওই কর্মকর্তা ৮/৯দিন আগে উপজেলা প্রশাসনের সঙ্গে বাজার ব্যবস্থা পর্যবেক্ষণে যান। এর এক থেকে দুইদিন পর তিনি বাঞ্ছারামপুর উপজেলায় যান।

মঙ্গলবার কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতাদের মাধ্যমে ওই কর্মকর্তা সম্পর্কে জানতে পারে উপজেলা স্বাস্থ্য বিভাগ ও উপজেলা প্রশাসন। পরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ আল মামুন ওই কর্মকর্তার বাড়ি যান। পরিস্থিতি বুঝে তার বাড়িতে লাল কাপড় দিয়ে নিশানা টানিয়ে দেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ আল মামুন বলেন, ‘ওই কর্মকর্তার উচ্চ মাত্রায় জ্বর ও কাশি আছে। তবে তার অবস্থা স্থিতিশীল। আগামীকাল বুধবার ওই রোগীর নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হবে।’

বাঞ্ছারমাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাছির উদ্দিন সরোয়ার বলেন, ‘বর্তমানে তার অবস্থা ভালো। বুধবার ঢাকা থেকে একটি দল উপজেলায় আসবে। তারা ওই ব‌্যক্তির নমুনা সংগ্রহ করে ঢাকায় নিয়ে যাবেন।’


মাইনুদ্দীন রুবেল/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়