ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সিলেটে চিকিৎসক আক্রান্ত, হাউজিং এলাকা লকডাউন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৭, ৬ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিলেটে চিকিৎসক আক্রান্ত, হাউজিং এলাকা লকডাউন

সিলেট নগর প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হওয়ার পর হাউজিং এস্টেট এলাকা লকডাউন করেছে জেলা প্রশাসন। সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে সোমবার সকাল ৯টা থেকে হাউজিং এস্টেটের দুটি গেট বন্ধ করে দেওয়া হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, আক্রান্ত ওই চিকিৎসকের অবস্থা স্থিতিশীল থাকায় তাকে নিজ বাসায় কোয়ারেন্টাইনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি নিজে থেকে গত ৪/৫ দিন ধরে কোয়ারেন্টাইনে আছেন। তার পরিবারের সদস্যরাও কোয়ারেন্টাইনে রয়েছেন।

এর আগে রোববার রাত ৮টার দিকে সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল সিলেটে প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে বলে সংবাদমাধ্যমে জানান।

তিনি বলেন, আক্রান্ত ওই ব্যক্তির বয়স ৪৫-৫০ বছরের মধ্যে। তিনি পেশায় চিকিৎসক।

সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাদাত হোসেন বলেন, খবর পাওয়ার পরপরই ওই চিকিৎসকের বাড়ি লকডাউন করা হয়। রাতেই হাউজিং এস্টেটের মূল ফটক বন্ধ করে দেওয়া হয়। সকালে এই এলাকা থেকে কাউকে বাইরে বের হতে দেওয়া হচ্ছে না, এবং কাউকে প্রবেশও করতে দেওয়া হচ্ছে না।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেন, যিনি করোনাভাইরাসে আক্রান্ত, তিনি একজন সচেতন ব্যক্তি, তার পরিবারের সদস্যরাও সচেতন। হাউজিং এস্টেট এলাকাবাসীকে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দেন তিনি।

 

সিলেট/আব্দুল্লাহ আল নোমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়