ঢাকা, বৃহস্পতিবার, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

কিশোরগঞ্জে চিকিৎসক ও নার্সদের পিপিই দিয়েছে ওয়ালটন

কিশোরগঞ্জ প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০৬ ৭:১৯:১৩ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-০৬ ৭:১৯:১৩ পিএম

প্রাণঘাতী করোনাভাইরাস মোকাবিলায় জরুরি চিকিৎসা সেবার জন্য ওয়ালটনের পক্ষ থেকে কিশোরগঞ্জের তিনটি উপজেলায় ৯৪টি ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) সেট দিয়েছে ওয়ালটন গ্রুপ।

আজ সোমবার দুপুরে কিশোরগঞ্জ সিভিল সার্জন অফিসে ওয়ালটনের ডেপুটি ডিরেক্টর (প্রডাকশন) প্রকৌশলী আপেল মাহমুদের কাছ থেকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক এবং নার্সদের জন্য ৪৮টি পিপিই গ্রহন করেন ডা. মো. আবিদুর রহমান ভুইয়া।

এসময় উপস্থিত ছিলেন দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের এসিস্ট্যান্ট ডিরেক্টর প্রকৌশলী আশিকুল ইসলাম, সিনিয়র ডেপুটি এসিস্ট্যান্ট ডিরেক্টর প্রকৌশলী ফারহান সাদিক।

এর আগে জেলার কটিয়াদি উপজেলা স্বাস্থ‌্য কমপ্লেক্সের চিকিৎসক এবং নার্সদের জন্য ডা. গাজী জাকির হাসান ও ডা. রাকিবুল আমিন বিজয়ের কাছে ২৪টি এবং করিমগঞ্জ উপজেলা স্বাস্থ‌্য কমপ্লেক্সের চিকিৎসক এবং নার্সদের জন্য ডা. আসিফ নূর জামানের কাছে ২২টি পিপিই তুলে দেওয়া হয়।

কোম্পানির ডেপুটি ডিরেক্টর আপেল মাহমুদ জানান, আজ সকালে নরসিংদী জেলাতেও পিপিই দেওয়া হয়েছে এবং সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ, মৌলভীবাজার এবং ব্রাহ্মণবাড়িয়ায় দেওয়া হবে।

দেশের এমন পরিস্থিতিতে চিকিৎসক ও নার্সদের জন‌্য ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) নিয়ে এগিয়ে আসায় ওয়ালটনের প্রতিনিধিদের ধন্যবাদ জানান কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান।


কিশোরগঞ্জ/রুমন চক্রবর্তী/সাজেদ

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : কিশোরগঞ্জ, ঢাকা বিভাগ