ঢাকা, বৃহস্পতিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৮ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

ওয়ালটনের পিপিই পেয়ে খুশি বরিশালের চিকিৎসকরা 

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০৮ ৩:৫৬:৩২ এএম     ||     আপডেট: ২০২০-০৪-০৮ ৩:৫৬:৩২ এএম

দুই দিন ধরে বরিশাল ও পটুয়াখালীর বিভিন্ন সরকারি-বেসরকারি স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানের চিকিৎসকদের মাঝে পারসোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করেছে ওয়ালটন। এসব পিপিই পেয়ে খুশি হয়েছেন বরিশালের চিকিৎসকরা।

ওয়ালটনের পিপিই বিতরণে সহযোগিতা করেছেন বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (বিএমএ) বরিশাল জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ডা. মাসরেফুল ইসলাম সৈকত ও বরিশালে রাইজিংবিডির নিজস্ব প্রতিবেদক জে খান স্বপন।

মঙ্গলবার সকাল থেকে রাত পর্যন্ত বরিশাল নগরীর ইসলামী ব্যাংক হাসপাতাল, অ্যাডভোকেট হেমায়েত উদ্দিন ডায়াবেটিস হাসপাতাল, টিবি ক্লিনিক ও বিভিন্ন প্রাইভেট প্র্যাকটিশনারদের মাঝে পিপিই বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় ওয়ালটনের পিপিই গ্রহণকালে বরিশাল নগরীর ইসলামী ব্যাংক হাসপাতালের তত্ত্বাবধায়ক ও বিএমএর বরিশাল জেলা শাখার সভাপতি ডা. মো. ইসতিয়াক হোসেন ওয়ালটনকে ধন্যবাদ জানিয়ে বলেন, ওয়ালটন দেশের একটি অন্যতম ব্র্যান্ড। এই পরিস্থিতিতে ওয়ালটন ভালো উদ্যোগ নিয়েছে।

এর আগে সোমবার বরিশালের আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বকতিয়ার আল মামুন, বানারীপাড়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. এস এম কবির হোসেন, বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. রেজানুল আলম রায়হান, হিজলা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. মীর মাজাহারুল ইসলাম, মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. রমিজ আহম্মেদ ও পটুয়াখালী সদর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. ফেরদাউসের হাতে ওয়ালটনের পিপিই পৌছে দেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তারা বলেছেন, সরাসরি উপজেলা পর্যায়ে পিপিই বিতরণ করে ওয়ালটন অনেক ভালো কাজ করেছে। এখনো পিপিই না পাওয়া চিকিৎসকদের মাঝে এগুলো বিতরণ করা হবে।


স্বপন/রফিক

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : বরিশাল, বরিশাল বিভাগ
ট্যাগ :