ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সিলেটের আরও ১৩ জন করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৫১, ১৮ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সিলেটের আরও ১৩ জন করোনা আক্রান্ত

সিলেটের বিভাগীয় কমিশনারের একান্ত সচিব (পিএস) ও তার পরিবারের তিন সদস্যসহ আরও ১৩ জনের কোভিট-১৯ পজিটিভ শনাক্ত হয়েছে।

রোববার (১৭ মে) ওসমানী মেডিক্যাল কলেজের আরটি-পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এ ১৩ জনের রিপোর্ট পজিটিভ আসে। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৫৪ জনে। আর বিভাগের চার জেলায় আক্রান্তের সংখ্যা ৪১৩।

স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান জানান, রোববার ওসমানীর পিসিআর ল্যাবে ৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। নমুনা পরীক্ষার পর ফলাফলে সরকারি এ কর্মকর্তা ও তার পরিবারের তিন সদস্যসহ ১৩ জনের করোনা পজিটিভ আসে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ওই কর্মকর্তা গত কিছুদিন থেকে করোনার জ্বর, সর্দি, কাশি ও শরীরের ব্যথায় ভুগছিলেন। এরপর তার এবং তার স্ত্রী, ছেলে ও শ্যালিকার নমুনা সংগ্রহ করে পরীক্ষার ওসমানীর ল্যাবে পাঠানো হয়। রোববার তাদের ফলাফল পজিটিভ আসে। তারা বাসায় আইসোলেশনে রয়েছেন বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

এ চারজন ছাড়া রোববার সিলেটের বিশ্বনাথ থানার চারজন পুলিশ কর্মকর্তা, সদর হাসপাতালে চিকিৎসাধীন চারজন এবং ফেঞ্চুগঞ্জের একজনের করোনা শনাক্ত হয়েছে বলে জানিয়েছেন ডা. আনিসুর।

গত ৫ এপ্রিল সিলেটে প্রথম একজন কোভিট-১৯ পজিটিভ শনাক্ত হন। এরপর থেকে এ সংখ্যা বাড়ছেই। এ পর্যন্ত প্রাণঘাতী এ ভাইরাসে মৃত্যুবরণ করেছেন প্রথম করোনা আক্রান্ত রোগী ডা. মঈনসহ ৬ জন। একই সময়ে বিভাগের চার জেলায় সুস্থ হয়েছেন ৮২ জন। আর চার জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ১৪৫ জন।



সিলেট/নোমান/এসএম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়