ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

২৪ ঘণ্টায় বরিশালে পুলিশ-নার্সসহ করোনায় আক্রান্ত ২৩

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২৯ ৫:৪১:০৪ এএম     ||     আপডেট: ২০২০-০৫-২৯ ৫:৪১:০৪ এএম

গত ২৪ ঘণ্টায় বরিশালে ৯ পুলিশ সদস্য ও এক নার্সসহ বিভাগে ২৩ জন করোনা রোগে আক্রান্ত হয়েছে। সব মিলিয়ে বিভাগে আক্রান্ত হয়েছে ৩৩১ জন। আর সুস্থ্য হয়েছে ১১৪ জন ও মারা গেছে ৭ জন। বৃহস্পতিবার (২৮ মে) রাতে শের-ই-বাংলা মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

বরিশাল পুলিশ হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় মেট্রো এলাকার ৯ জন সহ এ পর্যন্ত মোট ৩৬ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন।

গত ১১ মে পুলিশ কর্মকর্তার গাড়ি চালক আক্রান্ত হওয়ার পর থেকেই একে একে ৩৬ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হন। তাদের মধ্যে ৭ জনকে ঢাকা রাজারবাগপুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকীরা বরিশাল পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন।

আক্রান্ত নার্সদের মধ্যে ৩ জনকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ও বাকীদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বলে জানান হাসপাতাল পরিচালক ডা. বাকির হোসেন।

এদিকে বরিশাল জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান জানান, গত ২৪ ঘণ্টায় বরিশাল জেলায় ১২ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় আক্রান্ত হয়েছেন ১৩৭ জন। আর সুস্থ্য হয়েছে ৪১ জন ও মারা গেছে ১ জন।

বরিশাল স্বাস্থ্য বিভাগীয় পরিচালক ডা. বাসু দেব জানান, গত ২৪ ঘণ্টায় বরিশাল বিভাগে ২৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ পর্যন্ত বিভাগে আক্রান্ত হয়েছে ৩৩১ জন। আর সুস্থ্য হয়েছে ১১৪ জন ও মারা গেছে ৭ জন।

 

স্বপন/এসএম

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : বরিশাল, বরিশাল বিভাগ