ঢাকা, রবিবার, ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

আশুলিয়ায় স্বামী হত্যার অভিযোগে আটক স্ত্রী

সাভার প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৬-০৬ ৪:১৬:৪৬ পিএম     ||     আপডেট: ২০২০-০৬-০৬ ৪:১৬:৪৬ পিএম

সাভারের আশুলিয়ায় পারিবারিক কলহের জেরে মোমিনুল ইসলাম (২৮) নামের এক ব্যক্তিকে জবাই করে হত্যার অভিযোগে স্ত্রী কাশমিরাকে আটক করেছে পুলিশ।

শনিবার (০৬ জুন) দুপুরে দিকে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) টু্ম্পা সাহা।

এর আগে, শুক্রবার (০৫ জুন) দিবাগত ভোররাতে আশুলিয়ার সোনামিয়া মার্কেট এলাকায় ঘটনা ঘটে। পরে সকাল ৭টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে করে পুলিশ।

নিহত মোমিনুল ঠাকুরগাও জেলার পিরগঞ্জ থানার চন্দ্ররিয়া গ্রামের আমির আলির ছেলে এবং তার স্ত্রী কাশমিরার বাড়ি পিরোজপুর জেলার বোচাগন্জ থানার ছেনিহারা গ্রামে। তারা আশুলিয়ার সোনামিয়া মার্কেট এলাকায় একটি ভাড়া বাড়িতে থাকতেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) টুম্পা সাহা জানান, আজ সকালে আশুলিয়ার সোনা মিয়া মার্কেট এলাকায় হত্যার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের স্ত্রীকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মোমনিুলকে জবাই করে হত্যা করা হয়েছে। নিহতের গলায় গভীর ক্ষত রয়েছে। তবে নিহতের মরদেহ ময়নাতদন্ত করলে মৃত্যুর সত্য ঘটনা জানা যাবে।

তিনি বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানী ঢাকার একটি হাসাপাতালে পাঠানো হয়েছে। মোমিনুলের স্ত্রীকে আটক করা হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে।


সাভার/আরিফুল ইসলাম সাব্বির/সাজেদ

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : ঢাকা, ঢাকা বিভাগ