ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

অসহায় পরিবারে খাদ্যসামগ্রী দিলো মাদারীপুর আনসার ব্যাটালিয়ন

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৬, ২৫ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
অসহায় পরিবারে খাদ্যসামগ্রী দিলো মাদারীপুর আনসার ব্যাটালিয়ন

মাদারীপুরে করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসহায় শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে মাদারীপুর ২০ আনসার ব্যাটালিয়ন।

বৃহস্পতিবার (২৫ জুন) সকালে শহরের থানতলী আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী মাঠে সারিবদ্ধভাবে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন মাদারীপুর ২০ আনসার ব্যাটালিয়নের পরিচালক এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অতিরিক্ত দায়িত্বে থাকা জেলা কমান্ড্যান্ট মো. কামরুল ইসলাম।
 


এ সময় কামরুল ইসলাম বলেন, ‘বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ (এনডিসি, পিএসসি, জি) মহোদয়ের নির্দেশনায় এই খাদ্য সামগ্রী বিতরণ করছে মাদারীপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।'

তিনি জানান, এই খাদ্য সামগ্রীর প্যাকেজে রয়েছে- প্রতি পরিবারের জন্য ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পিঁয়াজ, ১ কেজি ডাল, ১ লিটার তেল ও ১টি সাবান।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুর আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সার্কেল অ্যাডজুট্যান্ট মোহাম্মদ জাহিদ হোসেন, হিসাবরক্ষক নজরুল ইসলাম, সংগঠক হযরত আলীসহ অনেকেই।

 

বেলাল /টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়