ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গোপালগঞ্জে করোনা ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৬, ২ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
গোপালগঞ্জে করোনা ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

গোপালগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে ও করোনার উপসর্গ নিয়ে তিন জনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২ জুলাই) সকালে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাপাতালের আইসোলেশন ওয়ার্ডে ও বুধবার রাতে নিজ বাসায় চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিক আজ বেলা সাড়ে ১১টায় এ তথ্য নিশ্চিত করেছেন।

করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তি জেলা শহরের মৌলভীপাড়ার বাসিন্দা (৬৭)। করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া দুই ব্যক্তি হলেন সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া গ্রামের ও মানিকদাহ গ্রামের। তাদের বয়স যথাক্রমে ৬৮ ও ৩৪।

ডা. অসিত কুমার মল্লিক জানান, শহরের মৌলভীপাড়ার বাসিন্দা বেশ কয়েকদিন আগে করোনায় আক্রান্ত হন। এরপর থেকে তিনি নিজ বাসায় চিকিৎসাধীন ছিলেন। বুধবার রাতে তিনি নিজ বাসায় মারা যান।

অপরদিকে, সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া গ্রামের বাসিন্দা বুধবার (১ জুলাই) করোনার উপসর্গ নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

মানিকদাহ গ্রামের বাসিন্দা মঙ্গলবার (৩০ জুন) করোনার উপসর্গ শ্বাসকষ্ট, সর্দি, জ্বর, কাশি নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার সকালে মারা যান।

হাসপাতালে সহকারী পরিচালক আরো জানান, করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া দুই ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদের নমুনা পরীক্ষার জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে মৃত তিন ব্যক্তির মরদেহ দাফন ও সৎকারের ব্যবস্থা করা হয়েছে।

 

বাদল/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়